Entertainment

জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ‘কৌদৃতে’র রিসেপশনে হাজির দিয়াও! কেন সবার থেকে আলাদা হলেন সৌমীতৃষা? নায়িকার এত গোঁসা কেন?

বর্তমানে টলিপাড়ার পাওয়ার কাপেল কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) এবং আদৃত রায় (Adrit Roy)। সংবাদমাধ্যম থেকে সামাজিক মাধ্যম, সর্বত্রই এখন চর্চার বিষয় আদৃত আর কৌশাম্বীর বিয়ে। ভালোবাসার সূত্রপাত সেই মিঠাই ধারাবাহিক থেকে তারপরই নানা ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে গেছে তাদের সম্পর্ক। দিদিয়া আর উচ্ছেবাবুর সম্পর্ক প্রথমে মেনে নেয়নি সৌমীতৃষার ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বীকে শিকার হয়েছেন ভ’য়ঙ্কর ট্রো’লিংয়েরও। এমনকি সৌমীতৃষার ভক্তদের কটূক্তির থেকে রেহাই পায়নি অভিনেত্রী কৌশাম্বীর পরিবারও।

যদিও সময়ের সঙ্গে সঙ্গে থিতিয়ে গিয়েছিল সব জল্পনা। কিন্তু আদৃত আর কৌশাম্বীর বিয়ের জল্পনা শুরু হতেই আবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আসতে থাকে একের পর এক প্রশ্ন। মিঠাই ধারাবাহিকে শেষ হওয়ার আগেই মিঠাই আর আদৃতের সম্পর্ক যে খারাপ হয়ে গেছিল সেটা কারুর কাছেই অজানা নয়। এমনকি স্ক্রিনের দিদিয়া যার সঙ্গে মিঠাইরানীর মাখোমাখো সম্পর্ক, বাস্তব জীবনে তারাও নাকি পছন্দ করেননা একে অপরকে এমনটাও শোনা যায়। ধারাবাহিকে শেষ হওয়ার পর আর আদৃত আর সৌমীতৃষাকে কখনও দেখা যায়নি একসঙ্গে।

এমনকি অভিনেত্রী তন্বী লাহা রায়ও সোশ্যাল মিডিয়ায় থেকে আনফলো করেছেন সৌমীতৃষাকে। বিয়ের আগেই ইনস্টাগ্রাম লাইভে এসে সৌমীতৃষার প্রসঙ্গে আদৃত জানিয়েছেন তার সঙ্গে আর বিশেষভাবে যোগাযোগ নেই সৌমীতৃষার। তাদের একটি মিঠাই পরিবারের গ্রুপ আছে। সেখানেই সকলের সঙ্গে সকলের বার্তালাপ চলে যদিও তার সঙ্গে ধারাবাহিকের পুরুষ শিল্পীদের সঙ্গে বেশি কথা হয়। এই প্রসঙ্গই উস্কে দিয়েছিলেন সৌমীতৃষার সঙ্গে আদৃতের সম্পর্ক নষ্ট হয়ে যাওয়ার প্রসঙ্গ।

কাজের অছিলায় আদৃত আর কৌশাম্বীর বিয়ে এড়িয়ে গেলেন সৌমীতৃষা

সম্প্রতি ৯ মে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেতা আদৃত এবং কৌশাম্বী। সেখানেই দিন বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন গোটা মোদক পরিবার। যদিও সেইদিনের অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন সকলের প্রিয় মিঠাই এবং স্ত্রী। দিয়ার বিষয়ে অনেকেই ধারণা করেছিলেন প্রাক্তন প্রেমিক অভিষেককে এড়িয়ে যাওয়ার জন্যই সেইদিন বিয়েতে উপস্থিত হননি দিয়া। আর অভিনেত্রী সৌমীতৃষা নিজের অনুপস্থিতির কারণস্বরূপ জানিয়েছিলেন তিনি শুটিংয়ের কাজে ব্যস্ত।

আরো পড়ুন: শেষ পর্যন্ত শ্যামলীর বুদ্ধিতে তিস্তার সঙ্গে বিয়ে ভাঙল অনিকেত! রাতে বাড়ি ছাড়লেন অপরাজিতা! কোন গোপনেতে আসছে ধামাকা পর্ব

জল্পনার অবসান ঘটিয়ে আদৃত রায় আর কৌশাম্বীর রিসেপশন পার্টিতে উপস্থিত দিয়া, কেন আসলে না সৌমীতৃষা?

গতকাল দক্ষিণ কলকাতার প্রিন্স আনওয়ার শাহ রোডের প্রিন্সটন ক্লাবের একটি ব্যাঙ্কোয়েটে হয়েছিল আদৃত এবং কৌশাম্বীর রিসেপশন পার্ট। আর এই পার্টিতে উপস্থিত ছিলেন মিঠাই এবং ফুলকি ধারাবাহিকের সকল সদস্য ছাড়াও টলিপাড়ার জনপ্রিয় তারকারা। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গতকালের পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রী দিয়া মুখার্জী। মিঠাই পরিবারের সকলের সঙ্গে ছবিও তুলেছেন দিয়া। যদিও গতকালের পার্টিতে আসেননি অভিনেতা অভিষেক বসু। গতকাল তিনি গেছিলেন কলকাতার ম্যাচ দেখতে। যদিও অভিনেত্রী দিয়া পার্টিতে উপস্থিতি হলেও গতকালও দেখা যায়নি অভিনেত্রী সৌমীতৃষাকে। কেন মিঠাই পরিবারের থেকে দূরত্ব বজায় রাখছে সৌমীতৃষা? কেন তিনি উপস্থিত হলেন না তার উচ্ছেবাবুর বিয়েতে? কিসের এত গোঁসা অভিনেত্রীর? প্রশ্ন উঠেছে নেটিজেনদের মনে।

Piya Chanda