Tollywood

উত্তরবঙ্গে ‘পুলিশ অফিসার’ দেব আর সৌমীতৃষার মুখোমুখি দেখা! আগস্টে শুটিং শুরুর আগেই ফাঁস ‘প্রধান’- এর গল্প

ব্যোমকেশ ও বাঘাযতীন সিনেমার পর এবার দর্শক অপেক্ষায় ‘প্রধান’ সিনেমা দেখার জন্য। ইতিমধ্যে দেবের সেই ছবির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। প্রতিদিনই সিনেমার খুঁটিনাটি শোনার অপেক্ষায় থাকেন দর্শকরা। ‘টনিক’ ছবির মতো এই ছবিতেও দেবের সঙ্গে কাজ করবেন পরাণ বন্দ্যোপাধ্যায়, এ কথা আগেই প্রকাশ্যে এসেছিল। উল্লেখ্য, দেবের পাশাপাশি সোহমকেও দেখা গেল ‘প্রধান’ ছবির জন্য কড়া প্রস্তুতি নিতে। সোহম তাই নিজেকে বেশ ভালোভাবে তৈরী করছেন।

সিনেমার আরেকটি গুরুত্বপূর্ণ পার্ট হল, নায়িকা হিসাবে থাকছেন আমাদের সকলের প্রিয় সৌমীতৃষা কুণ্ডু। দেবের পাশাপাশি তাঁকে দেখার জন্য দর্শকমহলে উৎসাহটা যেন ডবল বেড়েছে। ‘মিঠাই’ ধারাবাহিক শেষে বড় পর্দায় কাজ শুরু করেছেন সৌমী। দেবের বিপরীতে ফিরছেন সৌমীতৃষা। দেবের বিপরীতে এবার তাঁকে কেমন মানাবে, তাই দেখার। মিঠাই, দেব অভিনীত ছবির নাম ‘প্রধান’।

জোর কদমে প্রস্তুতি দেব ও সোহমের

একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেক জনপ্রিয় তারকাদের। অগাস্ট থেকেই শুরু হয়েছে ‘প্রধান’-এর শুটিং, আগামী শীতেই মুক্তি পাবে ছবিটি। গ্ল্যামার দুনিয়ার পাশাপাশি টলি পাড়ার দেব ও সোহম রাজনৈতিক দলের সহকর্মীও বটে। ‘প্রধান’ ছবির জন্য ইতিমধ্যেই দেব জোর কদমে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। কখনও জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন।

কেমন হবে প্রধানের গল্প?

কখনও এই চরিত্রের জন্য চিকিৎসকের কাছে ছুটছেন বিশেষ ট্রিটমেন্টের জন্য। পাশাপাশি সোহমও নিজের স্বাস্থ্যের উপর বিশেষ নজর রাখছেন। কিন্তু হঠাৎ এতটা স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়ার প্রয়োজন পড়ল কেন? এবার স্পষ্ট জানা গেল সেই কারণ। উক্ত সিনেমা ‘প্রধান’- এ দেব ও সোহম দুজনেই পুলিশ অফিসার হয়েছেন। আর এই চরিত্রকে ভালোভাবে ফুটিয়ে তোলার জন্য বিশেষ নজর দেওয়া তো আবশ্যক।

এবার সিনেমার আরও কিছুটা গল্প প্রকাশ্যে এল। নায়ক দেবের বিপরীতে থাকছেন নায়িকা সৌমীতৃষা। সিনেমায় এই দুজনের সাক্ষাৎ হওয়ার মুহূর্তই এবার জানা গেল। শোনা যাচ্ছে, দেবের সঙ্গে সৌমীর দেখা হবে নর্থ বেঙ্গলে। সেখানে ভোট চলাকালীন দেব ও সোহমকে যেতে হয়। আর তখনই সৌমীর সঙ্গে সাক্ষাৎ হবে দেবের। আপাতত এতটাই প্রকাশ্যে এসেছে। তবে এবার খুব শীঘ্রই গল্পের আরও কিছু মুহূর্ত সম্পর্কে জানা যেতে পারে।

Titli Bhattacharya