জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ধারাবাহিক হোক বা সিনেমা সবেতেই শোনা যায় নায়কের কেচ্ছা! বউয়ের ধমক খেয়ে, আপাতত সিনেমা বিশ বাঁও জলে জি বাংলার হিরোর!

ছোট পর্দার বেশ জনপ্রিয় নায়ক তিনি । কয়েকমাস আগেই নায়কের চার হাত এক হয়েছে প্রেমিকার সঙ্গে। স্ত্রীর মন রাখতে এবার সিনেমা থেকে সরে দাঁড়ালেন নায়ক। ‘পাগল প্রেমী’ (Pagol Premi) তো একেই বলে। যদিও নায়ক এখন প্রেমিক থেকে হয়ে গেছেন স্বামী। কিন্তু স্ত্রী-এর মনে রাখতে এত বড় পদক্ষেপ নিলেন! সেই নিয়ে এখন বেশ জল্পনা শুরু হয়েছে টলিউডের ভিতরে।

ধারাবাহিকের সেটেই শুরু প্রেমের। সেই প্রেম থেকে বিয়ে সবকিছুই ছিল বেশ গোপনীয়তায় ভরা। তবে এই ঘটনা আর গোপন রাখতে পারলেন না বর্তমান স্বামী স্ত্রী। ছোটপর্দায় জনপ্রিয়তার জন্যই বহুদিন বাদে ফের বড় পর্দায় ফিরেছিলেন নায়ক। তাকে আবার বড় পর্দায় দেখার জন্য অপেক্ষায় ছিলেন তার অনুরাগীরা। তবে সেই ছবি আর মুক্তি পাবে না।

বিয়ের আগে ছবির শুটিং কিছুটা করে রেখেছিলেন নায়ক। বাকি দৃশ্যের শুটিং বিয়ের পরই করার কথা ছিল নায়কের। কানাঘুষো শোনা যায়, ছবি নায়িকার সঙ্গে ঘনিষ্ঠতা বেশ বেড়ে গিয়েছিল নায়কের। তা স্ত্রীর কানে যেতেই, সটান পৌঁছে যান শ্যুটিং এর জায়গায়। এই নিয়ে বিস্তর ঝামেলাও হয় দুজনের মধ্যে। তাই শেষ পর্যন্ত স্ত্রীকে শান্ত করতে ছবি থেকে বেরিয়ে এলেন নায়ক।

আপাতত বন্ধ সিনেমার কাজ। বিয়ের কয়েক মাসের মধ্যেই এই অবস্থা দুজনের বোঝাপড়ার! এত অবিশ্বাস, সন্দেহ। বছর পেড়লে কি করবেন তাহলে? টলিউডের অন্দরে ঘুরছে এই প্রশ্ন। শ্যুটিংয়ের সেটেই আলাপ, সেখান থেকেই ঘনিষ্ঠতা আর সেখান থেকেই প্রেম। যদিও এ কথা কোনদিন স্বীকার করেননি স্বামী স্ত্রীর কেউই। তবে কি শ্যুটিং সেটে স্বামীর নতুন করে প্রেমে পড়ার ভয় পাচ্ছিলেন স্ত্রী?

তাই সদ্য বিবাহিত নায়ক স্বামীকে হাতছাড়া করতে নারাজ স্ত্রী। ‌ উল্লেখ্য, স্ত্রীর আবদারে কি আর ছবির শ্যুটিংয়ে ফিরবেন না নায়ক? নায়কের এই সিদ্ধান্তে পরবর্তী সময়ে তার কাজ পেতে কতটা সমস্যা হতে পারে কিংবা প্রযোজনা সংস্থা নায়ককে কতটা বিশ্বাস করতে পারবে এই নিয়েই উঠছে প্রশ্ন। অভিনেতাকে অনেকদিনই দেখা যায় না পর্দায়। তবে শীঘ্রই ফিরতে পারেন ছোট পর্দার ধারাবাহিকে। প্রিয় নায়ককে পর্দায় দেখতে অনেকদিন ধরেই অপেক্ষা করে আছেন তার অনুরাগীরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।