Tollywood

‘অনেক বিয়ের সাজে সেজেছি…লজ্জা লাগে’! কেন আর বিয়েবাড়ি যেতে চান না শিমুলের অনস্ক্রিন বন্ধু ‘বিপাশা’ স্নেহা চ্যাটার্জী? খুললেন মুখ

বাংলা টেলিভিশনের (Bengali Television) অন্যতম জনপ্রিয় এবং দাপুটে অভিনেত্রী হলেন স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee)। দর্শকদের কাছে ভীষণ রকমের পরিচিত, জনপ্রিয় এই অভিনেত্রী। তার অভিনয়ের গুণমুগ্ধের সংখ্যা অসংখ্য। টেলিভিশন থেকে ওয়েব সিরিজ সর্বত্রই অবাধ দাপট তার।

এডিটর সংলাপ ভৌমিকের স্ত্রী স্নেহা চট্টোপাধ্যায় মাতৃত্ব অনুভব করার পর কিছুদিন নিজেকে অভিনয় পেশা থেকে দূরে সরিয়ে রেখেছিলেন। ছেলে জোনাকের জন্মের পর বেশি কিছুদিনের জন্য অভিনয় থেকে ছুটি নিলেও ফের একবার টেলিভিশনের পর্দায় ফিরে এসেছেন তিনি দাপটের সঙ্গে।

এই মুহূর্তে এই অভিনেত্রীকে দেখা যাচ্ছে জি বাংলার পর্দায় শুরু হওয়া ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’য় (Kar Kache Koi Moner Kotha) অন্যতম গুরুত্বপূর্ণ নারী চরিত্রে। এই ধারাবাহিকে তার চরিত্রের নাম বিপাশা। পর্দার বিপাশা যেরকম মুখরা বাস্তব জীবনে অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়‌ও কিন্তু ভীষণ রকম স্পষ্টবাদী।

কিছুদিন আগেই অবশ্য হইচই এর পর্দায় অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ তাঁর জমাটি অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকরা। মূল চরিত্রে শুভশ্রী গাঙ্গুলী থাকলেও নিজের অভিনয় দক্ষতায় লছমির চরিত্রে আলো কেড়ে নিয়েছিলেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। তার মুহূর্ত গুলো দেখে চোখে জল আসেনি এমন বাঙালি মেলা ভার। এই ওয়েব সিরিজে জমাটি অভিনয় দেখে তার অভিনয়ের প্রেমে পড়ে গেছেন বহু দর্শক।

কেন বিয়েবাড়িতে যেতে লজ্জা পান অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের মনের কথা খুলে বলেছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। কেন তিনি বিয়ে বাড়ি গেলে লজ্জা পান? এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন তিনি চেষ্টা করেন কখন‌ও কোন‌ও বিয়ে বাড়িতে যেতে হলে একটু রাতের দিক করে যেতে। অভিনেত্রীর কথায়, আমার বিয়ে বাড়িতে যেতে আসলে লজ্জা লাগে। সত্যিকারে লজ্জা লাগে। কারণ যথারীতি তাদের মতো নায়িকাকে জনতার ভিড়ে আসতে দেখে সবাই একটা সেলফি তোলার আবদার জানায়। ‌কিন্তু অভিনেত্রীর কথায়, ‘সেই দিনের সমস্ত আলোটুকু প্রাপ্য বিয়ের কনের। আমরা অনেক বিয়ের সাজে সেজেছি। কিন্তু সে আর ওই দিনটা ব্যতীত অন্য কোনদিন ওই সাজে সাজবে না। আর তাই তাকে গুরুত্ব না দিয়ে যখন সবাই আমাদের সঙ্গে সেলফি তুলতে চায় তখন আমার নিজের লজ্জা লাগে।’

Ratna Adhikary