জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Tollywood

Shruti Das: রেজিস্ট্রি ম্যারেজ বিয়ে নয়! স্বর্ণেন্দুকে বিয়ের কিছুদিনের মধ্যেই ডিভোর্স নিয়ে পোস্ট ‘রাঙা বউ’ শ্রুতির

কিছু মাস আগেই আইনি বিয়ে সেরেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) এবং স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)। তাঁদের সম্পর্ক নিয়ে টলিউডে ছিল জোর গুঞ্জন। সেই গুঞ্জনের মাঝেই বিয়ে সেরেছেন তাঁরা। শ্রুতির সঙ্গে স্বর্ণেন্দুর বয়সের অনেকটা ফারাক থাকলেও তাঁদের বন্ডিং ছিল স্ট্রং। তাই লোকের মন্তব্যকে অগ্রাহ্য করেই নিজের জীবনকে গুছিয়ে নিয়েছিলেন তাঁরা।

অনেকের মতেই, টলিউডের অন্যতম পাওয়ার কাপল শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু। হামেশাই তাঁরা ট্রেন্ড এবং কাপল গোল সেট করেন। চলতি বছরের পুজোতেও তাঁরা বেশ আনন্দে মেতেছিলেন। নিজেদের বাড়িতেই পুজো হয়েছিল, সেই বাড়ির পুজোয় মেতে উঠেছিলেন তাঁরা। কিন্তু পুজোর পরেই এল এক খারাপ খবর!

পুজো মিটতে না মিটতেই শ্রুতি শেয়ার করলেন একটি পোস্ট। যে পোস্টে ডিভোর্সের আভাস পাওয়া যাচ্ছে। শুক্রবার অভিনেত্রী শ্রুতি দাস তাঁর ফেসবুক প্রোফাইলে একটি পোস্ট শেয়ার করেন। সেখানেই তিনি ডিভোর্সের বিষয়ে একটি মজার কথা শেয়ার করেন। তার পোস্ট অনুযায়ী তিনি বলতে চেয়েছেন, অনেকেই রেজিস্ট্রি ম্যারেজটাকে বিয়ে বলে মানতে চান না।

বহুজনের মতে নিয়ম মেনে বিয়ে করাটাই হল আসল বিয়ে। শ্রুতির কথায়, যদি সেটাই সত্যি হয়, তাহলে ডিভোর্সের বেলায় আইনি ভাবে পেপারে সই করলেই কেন ডিভোর্স হয়? সেখানেও তো সিঁদুর মুছিয়ে উল্টো সাত পাক ঘুরে ডিভোর্স করা উচিত। এই পোস্ট শেয়ার করার পরই অনেকেই শ্রুতির বিয়ে ভাঙার গন্ধ পাচ্ছেন।

আরও পড়ুন: জিষ্ণু-মেঘের গোপন ভিডিও ফাঁস করে নীলের সামনে মেঘকে ফের খারাপ করল ময়ূরী! রুদ্ধশ্বাস পর্ব

তবে তেমন কিছুই নয়, শ্রুতি এবং স্বর্ণেন্দুর সম্পর্ক এখন একেবারেই ঠিক আছে। শ্রুতি পোস্টটি মজা করেই শেয়ার করেছেন। কারণ এমন অনেকেই রয়েছেন, যাঁরা আইনি বিয়েটাকে বিয়ে বলেই মানেন না, তাই শ্রুতি ও স্বর্ণেন্দুর মতো বিয়েকেও বিয়ে বলে মানেন না। তাই তাঁদের উদ্দেশ্যেই সঠিক জবাব দিতে শ্রুতি এই পোস্টটি করেন।

Ratna Adhikary