Bangla Serial

Icche Putul: জিষ্ণু-মেঘের গোপন ভিডিও ফাঁস করে নীলের সামনে মেঘকে ফের খারাপ করল ময়ূরী! রুদ্ধশ্বাস পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি মেগা হল ‘ইচ্ছে পুতুল’ (icche Putul)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছিল। গিনির (Gini) বিয়ের পর থেকে ধারাবাহিকের গল্প আরও বেশি জমে উঠেছে। বর্তমানে মেঘ (Megh) ও নীল (Neel) বিচ্ছেদের পথে হাটছে। ময়ূরী (Mayuri) একের পর এক চক্রান্ত করে মেঘ ও নীলকে আলাদা করার চেষ্টা করছে।

ময়ূরীর কথায় মেঘকে ভুল বুঝে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নীল। পাশাপাশি ময়ুরীকেই বিয়ে করবে বলে ঠিক করেছে নীল। এদিকে মেঘ বর্তমানে নিজের কেরিয়ারের দিকে মনোযোগ দিয়েছে। তার নিজের গানের অ্যালবাম বেরোতে চলেছে। গানের সূত্রেই তার নতুন বন্ধু হয়েছে, নাম জিষ্ণু (Jishnu)। আর এই জিষ্ণুকে নিয়েই ময়ূরী আবার নীলের মনে সন্দেহ ঢুকিয়েছে।

এদিকে গিনি বিয়ের পর বুঝে গিয়েছে যে মেঘ তাকে সব সত্যি কথা বলেছিল। আসলেই রূপ একটা খারাপ ছেলে। আর ময়ূরী ইচ্ছা করে মেঘকে সকলের সামনে ভুল প্রমাণিত করেছিল। কিন্তু গিনি নিজের সম্মান রক্ষার্থে কাউকে কিছু এখনও বলেনি। এদিকে গিনির উপর রূপের অত্যাচার দিন দিন বেড়েই চলেছে।

ইচ্ছে পুতুল আজকের পর্ব (Icche Putul Today Episode)

ময়ূরী বুঝে গিয়েছে যে নীলের মনে এখনও মেঘ রয়েছে। তাই মেঘকে নীলের জীবন থেকে পুরোপুরি সরাতে ময়ূরী আবারও এক চক্রান্ত করে। মেঘ ও জিষ্ণুর কিছু ছবি, যা জন্মদিনে তোলা হয়, সেগুলোই সকলের সামনে ফাঁস করে। সকলে সেই ছবিগুলো দেখে মনে করে যে মেঘ ও জিষ্ণুর মধ্যে হয়তো গোপন কোনও সম্পর্ক রয়েছে।

আরও পড়ুন: ডেঙ্গুর কারণে বাদ পড়লেন রুবেল দাস! প্রয়োজনে গল্পে আনা হচ্ছে নতুন মোড়

মেঘ ও জিষ্ণুর সেই ছবি নীলের হাতেও যায়। আর তা দেখে নীল অনেক রেগে যায়। সে নিশ্চিত হয়ে যায় যে মেঘের সঙ্গে জিষ্ণুর কোনও সম্পর্ক ছিল। ময়ূরী আসলে এটাই চেয়েছিল। নীলের সঙ্গে ময়ূরীর বিয়ে যাতে কোনওভাবেই না আটকায়, তাই ময়ূরী আবারও শেষ চেষ্টা করল। কিন্তু সাহসী মেঘ খুব তাড়াতাড়ি গিনিকে রূপের থেকে উদ্ধার করে ময়ূরীর মুখোশ খুলে দেবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।