Bangla Serial

Neem Phuler Modhu: ডেঙ্গুর কারণে বাদ পড়লেন রুবেল দাস! প্রয়োজনে গল্পে আনা হচ্ছে নতুন মোড়

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকের নায়কের চরিত্রে রয়েছেন অভিনেতা রুবেল দাস (Rubel Das)। পুজোর আগেই তিনি কিছুটা সুস্থ হয়ে উঠেছিলেন। কিন্তু একটা দুর্ঘটনা কাটতে না কাটতেই ফের দুর্ঘটনার কবলে রুবেল। এরআগে ধারাবাহিকের গল্পের জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন আচমকাই পড়ে যান রুবেল।

অভিনেতার দু-পায়ের গোড়ালি ভেঙে যায়, সেই পা নিয়েই যদিও শুটিং চালিয়ে যান তিনি। কিন্তু পুজোতে আবার তিনি অসুস্থ হয়ে পড়লেন। কিন্তু এবার তিনি ভর্তি হলেন হাসপাতালে। আর হাসপাতালে থেকে শুটিং করা একেবারেই সম্ভব নয়। রুবেলের এই খবর সামনে আসতেই বেশ চিন্তায় পড়ে যান ভক্তরা।

তবে কি ধারাবাহিক থেকে কিছুদিনের জন্য বিদায় নেবেন রুবেল? ধারাবাহিকে কি আবারও আসছে নতুন কোনও ট্যুইস্ট? কৃষ্ণা হয়তো এবার আরও বেশি করে পর্ণাকে তাড়ানোর জন্য উঠেপড়ে লাগবে! পুজোর আগে রুবেলের সুস্থথার খবর পাওয়ার পরই দশমীর দিন রুবেল আবারও তাঁর অসুস্থতার খবর জানালেন।

গোটা পুজো তিনি কাটিয়েছেন হাসপাতালে। আর এই দিনগুলোতে মা উমার মতো পাশে ছিলেন রুবেলের জীবনসঙ্গিনী শ্বেতা (Shweta Bhattacharya)। শ্বেতা-রুবেলের জীবন থেকে বিপদের পর বিপদ। ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন রুবেল। আর তাই তাদের এবছরের পুজোর সব প্ল্যানও গিয়েছে ভেস্তে।

হাসপাতালের বেডে শুয়েই অভিনেতা করলেন বিজয়ার পোস্ট। তিনি নিজেই জানালেন নিজের অসুস্থতার কথা। পাশাপাশি স্পেশাল ধন্যবাদ জানিয়েছেন তার জীবনসঙ্গিনী শ্বেতাকে। যিনি গোটা পুজোর আনন্দকে বিদায় দিয়ে রুবেলকে সুস্থ করতে উঠেপড়ে লেগেছিলেন। সৃজনের সেই পোস্টে ফের ভক্তমহলে দুঃখের ছায়া। তবে ধারাবাহিকের শ্যুটিং যাদু রুবেল করবেন কিনা, তা নিশ্চিত জানা যায়নি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।