Entertainment

‘মিঠাই পরবর্তী নেগে’টিভ করব না বলে এত ‘না’ বলেছি, আর আমার কাছে কাজ আসছে না’ অকপট তন্বী!


Tanvi Laha Roy said about Mithai Controversy: ছোটপর্দা থেকে বড় পর্দা তার অভিনয় বারবার মন জয় করেছিলেন দর্শকদের। দ্বিতীয় অভিনেত্রী হিসেবেও পর্দায় বেশ জনপ্রিয় তিনি। স্টার জলসার ধারাবাহিক তুমি রবে নীর’বের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন তিনি। তারপর টেক্কা সাহেব বাদশা, বেনে বউ, ব্লুজ প্রযোজনা সংস্থার উড়িয়া ধারাবাহিক মরী’চিকাতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। এছাড়াও আজবপ্রেমের গল্প সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গেছিল তাকে। সৌরভ দাসের সঙ্গে ফেলুনাথের মার্ক’শিট সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonhi Laha Roy)

যদিও জি বাংলার ধারাবাহিক মিঠাই তাকে এনে দিয়েছে বিপুল জনপ্রিয়তা। সেই ধারাবাহিকে তোর্সার চরিত্রে তার অভিনয় দারুন পছন্দ করেছিলেন দর্শকরা। শুরুতে খ’ল চরিত্র থাকলেও ধীরে ধীরে তিনিই হয়ে ওঠেন ধারাবাহিকে দ্বিতীয় হিরোইন। তবে মিঠাইয়ের পর আর পর্দায় দেখা যায়নি তন্বীকে। সম্প্রতি মিমি চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায়ের অভিনীত সিনেমা আলাপে অভিনয় করছেন তিনি। সিনেমায় মিমি বান্ধবী লীনার চরিত্রে দেখা যাবে তাকে।

সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে বলেছেন “সিনেমায় আমি মিমিদির বন্ধু। আর বন্ধু মানেই তো সে ভালো সময়ে আপনার পাশে থাকবে এবং খা’রাপ সময়েরও আপনার পাশে থাকবে। লীনার চরিত্রটাও খানিকটা এরকমই। তবে লীনার মাধ্যমেই কোথাও না কোথাও স্টোরি খুলবে। তো খুবই উৎসাহী। চাকি দা আমায় কাজ করতে পূর্ণ স্বাধী’নতা দিয়েছেন। মিমিদির সঙ্গেও ফ্লোরে আলাপ হয়ে খুব ভালো লেগেছে। আমি স্কুটি চালাতে পারি না সেটাও শিখেছি সিনেমার জন্য। আবিরদার সঙ্গে ক’ম সিন ছিল কিন্ত আমায় খুব সাপোর্ট করেছে। সবটাই শেষ হওয়ার পর মিমিদি আবিরদা খুব প্রশংসা করেছে আমার।”

অভিনেত্রী এও বলেছেন “আমিও মিমিদি আবিরদার ফ্যান তাই ওনারা যখনই বললেন সেটা আমার কাছে অনেক বড় পাওয়া। আমি কাজ নিয়ে সচে’তন হয়েছি। আমার এই গুনটা জানি না ভালো না খারাপ। তবে আমার কাছে নেগে’টিভ করেছি বলে সব নেগে’টিভই আসছিল। তাই বার’ণ করে দিয়েছি। আমি অন্যরকম কিছু করতে চেয়েছিলাম। আসলে আমি মিঠাইয়ের পর এত না করেছি মনে হয় আমার কাছে আর কাজ আসবে না। সত্যি বলতে আমি সোশ্যাল মিডিয়ায় এক্টিভ কিন্তু সবসময় সোশ্যাল মিডিয়ার পিছনে দৌড়াই না। যখন ইচ্ছে হল পোস্ট করলাম তবে করতেই হবে এমনটা নয়। আমি কাউকে জোর করে বলিনি আমায় ফলো করতে যারা আমায় ভালোবাসে তারা আমায় ফলো করবে।”

আরো পড়ুন: “কিছু নতুন….” ভোররাতে হাতে হাত রেখে একসঙ্গে পা’ড়ি স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রীর! নতুন বছরে নতুন স’ম্প’র্কের খবর কি তবে প্রকাশ্যে আসবে?

অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বলেছেন জানিয়েছেন “ ব্যক্তিগত জীবনে সিনেমার মতো গলা শুনে ভালো লেগেছে এরকম হয়েছে কিন্তু প্রেমে পড়িনি। আমিও এখনও সি’ঙ্গেল হয়তো সেই কারণেই বই পড়ার অভ্যাস বেড়েছে।” মিঠাই ধারাবাহিক শেষ হওয়ার পর কি সবার সঙ্গে দূর’ত্ব বেড়েছে? অভিনেত্রী জানিয়েছেন “সবাই এখন সবার লাইফে ব্য’স্ত আছে। আমাদের একটা মিঠাইয়ের গ্রুপ আছে। সেখানে সবাই এক্টিভ। সবাই মিলে দেখা করার প্ল্যান হলে দেখা হয়। সম্পর্ক বদলা’তে চাইলেই বদলা’বে না বদলা’তে চাইলে বদলা’বে না।” তবে প্রসঙ্গত জানিয়ে রাখি ২৬ এপ্রিল পর্দায় মুক্তি পেতে চলেছে আলাপ। যেখানে তন্বী, আবির এবং মিলি ছাড়াও থাকছেন স্বস্তিকা দত্ত।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।