Entertainment

“কিছু নতুন….” ভোররাতে হাতে হাত রেখে একসঙ্গে পা’ড়ি স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রীর! নতুন বছরে নতুন স’ম্প’র্কের খবর কি তবে প্রকাশ্যে আসবে?

Swayambhu and Jagaddhatri spotted in the early morning: জি বাংলা (Zee Bangla) অতি জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। আগের থেকে ধারাবাহিকের টিআরপি খানিকটা কমলেও এখনও পর্দায় একইভাবে নিজেদের জনপ্রিয়তা ধরে রেখেছে এই ধারাবাহিকটি। ধারাবাহিকটি পর্দায় প্রায় দেড় বছর ধরে চললেও এখনও একইভাবে টিআরপির তালিকায় নিজেদের রাজত্ব কায়েম রাখতে সমর্থ জগদ্ধাত্রী। বেশ কিছুদিন সপ্তাহ ধরে টিআরপি তালিকায় তারা অবস্থান করছে তৃতীয় স্থানে। তবে ধারাবাহিকের নতুন চমকের কারণে আসন্ন সময়ে ফুলকি এবং পর্ণাকে যে জগদ্ধাত্রী ভালোই টক্ক’র দিতে চলেছে সেকথা বলাই বাহুল্য।

ধারাবাহিকে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর জুটিকে দারুন ভা’লো’বাসা দিয়েছেন দর্শকরা। জগদ্ধাত্রীর বিচক্ষণতা, বিচার বুদ্ধি সঙ্গে ধারাবাহিকের কাহিনীকে যে বিষয়টি আরও সুন্দর করে তুলেছে তা হল জগদ্ধাত্রীর প্রতি স্বয়ম্ভুর ভা’লোবা’সা, সমর্থন, বিশ্বাস। একজন স্বামী যদি তার স্ত্রীর পাশে থাকে তাহলে তার স্ত্রীও হাজার হাজার সমস্যা অতিক্রম করতে পারে। জগদ্ধাত্রী ধারাবাহিকটি বারবার পর্দায় তুলে ধরেছেন এই বিষয়টিই। মুখার্জি বাড়ির শত অ’শা’ন্তি, সম’স্যা’র মধ্যেও জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর ভালোবাসা ভা’লোবা’সাতে একফোঁটাও আঁচ পড়েনি।

ধারাবাহিকে স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌম্যদীপ মুখার্জী এবং ধারাবাহিকে জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। পর্দায় তাদের জুটি দারুন জনপ্রিয় দর্শকদের কাছে। জি বাংলার সোনার সংসারে সেরা জুটির পুরস্কারও পেয়েছেন তারা। তবে সম্প্রতি ঘটেছে এক দারুণ ঘটনা। ভোররাতে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুকে দেখা গেছে মহানগরীতে এ’ক’স’ঙ্গে। তাও আবার ব্যাগ-পত্র সহ। সোশ্যাল মিডিয়ায় পোস্টটি দেখা মাত্রই হতবাক নেটিজেনরা। সকলের মনেই প্রশ্ন এইসময় কোথায় গেলেন তারা?

আপনাদের জানিয়ে রাখি, গতকাল আপনাদের প্রিয় জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুকে একসঙ্গে দেখা গেছে কলকাতা এয়ারপোর্টে। জানা গেছে মুম্বাইয়ের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন তারা। মুম্বাই এয়ারপোর্টে নিজের সঙ্গে জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতার সঙ্গে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আপনাদের প্রিয় তারকা জুটি জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু। তবে অভিনেতার ক্যাপশনে নজর কেড়েছে সকলের। অভিনেতা ক্যাপশনে লিখেছেন “Something New..” অর্থাৎ “নতুন কিছু..”।

তাহলে কি জগদ্ধাত্রী ধারাবাহিকে আসতে চলেছে নতুন চমক? সেই শুটিংয়ের উদ্দেশ্যেই কি মহানগরী থেকে তারা রওনা দিলেন স্বপ্নের শহরের উদ্দেশ্যে? নাকি অভিনেতা অভিনেত্রী পেয়েছেন বলিউডে ডাক? এই ধরনের নানা প্রশ্ন জেগেছে অভিনেতা এবং অভিনেত্রীর অনুরাগীদের মনে। অভিনেতার পোস্টে লাইক এবং কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্য লিখেছেন “ঘুম হল না তোদের কি কষ্ট”। আবার অনেক নেটিজেন লিখেছেন “অপেক্ষায় রইলাম।” যদিও মুম্বাই যাওয়ার তাদের মূল উদ্দেশ্য এখনও সকলের সামনে আনেননি তারা দুজনেই। তবে আসন্ন দিনে দর্শকদের জন্য যে একটি দারুন চ’ম’ক থাকতে চলেছে এটাই বলাই বাহুল্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।