Entertainment

অস্ত’মিত সূর্য! দীপার জন্মদিনে বি’য়ের প্রস্তাব দিল অর্জুন! তবে ব্যা’গ’ড়া দিতে হাজির নতুন ভিলেন! কে সে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপা আর মিশকার প্রে’মের টানাপো’ড়েনের গল্প দিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকের গল্প। ধীরে ধীরে গল্পের মোড় ঘুরেছে গল্প হয়ে উঠেছে ধারাবাহিকের নায়িকা দীপাকেন্দ্রিক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ এপ্রিল (Anurager Chhowa Today Episode 14 April)

দিনকয়েক ধরে ধারাবাহিকে দেখা নেই নায়কের। দীপার সঙ্গে বি’বাহ’বি’চ্ছে’দ হয়ে গিয়েছে তার। বর্তমানে সে ইরার সঙ্গে বিবাহিত। এদিকে, দীপা সূর্যের অবর্তমানে সেনগুপ্ত বাড়ির পাশে ঢা’ল হয়ে দাঁড়ায়। বাড়ির বড় ছেলের দায়িত্ব একা হাতে সামলেছে। লাবণ্য-প্রবীরের দেখাশোনা করা, সেনগুপ্ত বাড়ি বেদ’খলে’র হাত থেকে রক্ষা করা, সবটাই করেছে দীপা।

এই মুহূর্তে, রূপার মুখের দিকে চেয়ে অর্জুনের সঙ্গে মি’থ্যে বিয়ের না’ট’ক চালিয়ে চলেছে সে। তবে ভালো’বা’সায় ধরা দেয়নি এমন মানুষ পাওয়া দুষ্ক’র। ছোটবেলা থেকে দীপাকেও আগলে রেখে আসছে অর্জুন। এক চুলও দীপার অপ’মা’ন বরদাস্ত করে না সে। দীপাকে প্রাপ্য মর্যাদা দিয়ে নিজের বাড়িতে এনে রেখেছে অর্জুন।

তবে কু’ট’নি পৃথা হাটে হাঁ’ড়ি ভেঙেছে তাদের। একদিকে, তারা যেমন মি’থ্যে বিয়ের না’ট’ক করেছে। অন্যদিকে, একা থাকতে থাকতে দীপাও দুর্ব’ল হয়ে পড়েছে অর্জুনের উপর। তাই আর মি’থ্যে বিয়ের না’ট’ক নয়। বিয়েটাকে সত্যিতে পরিণত করতে চায় দীপা। দীপার মুখে এ কথা শুনে যারপরনাই খুশি হয় অর্জুন। ঠিক করে নববর্ষের দিন দীপার জন্মদিনে তাকে সকলের সঙ্গে প্র’পো’জ করার কথা ঠিক করে অর্জুন।

আরও পড়ুন: “চ্যানেল না ম্যাটা’র্নি’টি হাস’পা’তাল!” “জি বাংলার সব ধারাবাহিকের নায়িকারাই মা হচ্ছেন!” সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার জি বাংলা

পৃথার বিভিন্ন ষ’ড়’য’ন্ত্র ভেস্তে যায় এদিন। সকলের সামনে দীপাকে আংটি দেয় অর্জুন। দীপা রাজি এবার। হাত বাড়িয়ে দেয় অর্জুনের দিকে। আর তখনই জয় সুর চড়া’য়। দুই বাচ্চার মা নাকি দ্বিতীয় বিয়ে করতে পারে না। এতদিন যখন দীপা বিয়েটা করেনি, এখন কেন করছে? দীপার অধিকার নেই নতুন করে জীবন শুরু করার। তবে কি মি’ল হয়েও হবে না অর্জুন দীপার?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।