Bangla SerialEntertainment

দা’রু’ণ সা’ফ’ল্য! দেখতে দেখতে সাফল্যের সঙ্গে ৬০০ পর্ব পা’র জগদ্ধাত্রীর! ১০০০ পর্ব হবে! উদযাপনে কি বললেন রূপসা চ্যাটার্জী?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)টিআরপি (Television Rating Point) তালিকায় বরাবরই দারুণ ফলাফল করেছে ব্লুজ প্রযোজনা সংস্থার এই ধারাবাহিকটি। উল্লেখ্য, তালিকায় প্রথম তিনের মধ্যে ধারাবাহিকটি দ’খ’ল করেছে নিজেদের স্থান। একদিকে জগদ্ধাত্রীর আসাধারণ বু’দ্ধি, বি’চ’ক্ষ’ণ’তা, লড়াইয়ের ক্ষমতা ওপরদিকে কৌশিকী মুখার্জীর “সি’ক্স সেন্স”, ব্যবসায়িক তী’ক্ষ্ণ জ্ঞা’ন জমিয়ে তুলেছে ধারাবাহিকের কাহিনী। অ্যা’ক’শ’ন, ড্রা’মা, সা’স’পে’ন্স-কোন কিছুরই খা’ম’তি ঘটেনি এই ধারাবাহিকে।

এই ধারাবাহিকটি প্র’মা’ণ করেছে মেয়ে মানেই মা দুর্গার অংশ। একদিকে যেমন একটি মেয়ে জগদ্ধাত্রীর মতো সংসার সামলাতে পারে তেমনই একটি মেয়েই আবার প্রয়োজনে জ্যাস সান্যালের মতো হয়ে উঠতে পারে শ’ত্রু’র য’ম। অর্থাৎ একজন নারী মা দশভুজার মতো যেমন দু’ষ্টে’র দ’ম’ন করতে পারে ঠিক তেমনই সৃষ্টের পালনও করতে পারে। আর তার সঙ্গে স্বয়ম্ভুর মতো একজন স্বামী যে সমস্ত প’দ’ক্ষে’পে’ই থেকেছে স্ত্রীর পাশে। তবে ধারাবাহিকের প্রতিটি পর্বেই ছিল টা’ন’টা’ন উ’ত্তে’জ’না।

একদিকে মুখার্জী বাড়িতে উৎসব, মেহেন্দি, দেবুদা আবার অপরদিকে একের পর এক কে’স, সব মিলিয়ে জমজমাট ধারাবাহিকের প্রতিটা পর্ব। প্রসঙ্গত উল্লেখ্য, ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক, সৌম্যদীপ মুখার্জী, রূপসা চ্যাটার্জী, ঋতু রাই আচার্য, অর্ক চক্রবর্তী, দেবজয় মল্লিক সহ প্রমুখ জনপ্রিয় টলিপাড়ার কলাকুশলীরা।

গতকাল ধারাবাহিকটি পূর্ণ করেছে তাদের ৬০০ পর্ব। ধারাবাহিকের ৬০০ পর্ব উদযাপনের এই বিশেষদিনে গতকাল সেটে উপস্থিত হয়েছিলেন ধারাবাহিকের সমস্ত কলাকুশলীরা। হয় কেক কাটিং এবং দারুণ খাওয়াদাওয়া। তবে তারকাদের অভিজ্ঞতা ভা’গ করে নেওয়ার জন্য গতকাল সেটে উপস্থিত হয়েছিলেন সাংবাদিকরাও। সেখানেই সাক্ষাৎকারে অভিনেত্রী মৌমিতা গুপ্ত বলেছেন “আমি জানি না এটা আমার কত নম্বর ধারাবাহিক, তবে সকলের সঙ্গে এখানে কাজ করে সত্যিই ভালো লেগেছে। এখানে আমরা সবাইকে ধারাবাহিকের নামেই ডাকি, খুব হ’ইহ’ই করে কাজ করি সকলে।“ অভিনেতা অর্ক বলেছেন “গতকালই মনে হচ্ছে এসেছিলাম, এরপর ৫০০ পর্ব হল। স্নেহাশিস দার আশীর্বাদ এবং আপনাদের ভালোবাসাতেই এটা সম্ভব হয়েছে। এইভাবেই যেন আমরা ১০০০ পর্ব করতে পারি।“

অভিনেত্রী রূপসা বলেছেন “এখানে সকলের সঙ্গে কাজ করে সত্যিই দারুণ এ’ক্স’পি’রি’য়েন্স হয়েছে। তবে সবকটা মু’র’গী’র মতো ঝি’মা’য় আমি তা’ড়া দিয়ে বলি চল এটা করব ওটা করব। আমার আপনাদের জগদ্ধাত্রীর থেকেও বেশি এ’না’র্জি। যদিও জগদ্ধাত্রীর একদম উ’ল্টো অঙ্কিতা। তবে জগদ্ধাত্রী এতগুলো পর্ব পেরিয়েছে আপনাদের ভালোবাসায়। পরিচালক এবং টেকনিশিয়ানের অ’ক্লা’ন্ত পরিশ্রমে। এইভাবেই জগদ্ধাত্রীকে ভা’লো’বেসে যান।“ আপনাদের জগদ্ধাত্রী ধারাবাহিকটি তেমন লাগে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।