Bangla SerialEntertainment

“আমি জীবনে খুব লজিক্যাল, কর্ম না করলে লটারিও আসবে না, আমার এখন‌ও আইফোনের প্রয়োজন পড়েনি!” পর্দার আড়ালে কেমন ‘আয়ুষ্মান’ সপ্তর্ষি মৌলিক?

টেলিপর্দার অত্যন্ত পরিচিত মুখ অভিনেতা সপ্তর্ষি মালিক (Saptarshi Moulik)। বাংলা টেলিভিশনের বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন তিনি। এর আগে এ’ক্কা দো’ক্কা, শ্রীময়ী, সহ নানান জনপ্রিয় ধারাবাহিকের নায়ক ছিলেন সপ্তর্ষি। বর্তমানে জি বাংলার (Zee Bangla) অষ্টমী (Astami) ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি। পর্দায় অ’লৌ’কি’ক ধারাবাহিকে কাজ করছেন অভিনেতা। বাস্তব জীবনে কতটা সংস্কারকে বিশ্বাস করেন তিনি?

এর আগে বা’রং’বা’র শি’রো’না’মে এসেছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। নিজের চেয়ে বয়সে বড় স্ত্রীর স’ঙ্গে স’ম্প’র্কে’র সু’বা’দে চ’র্চা’য় এসেছিলেন তিনি। যদিও চর্চায় কান দিতে নারাজ পর্দার আয়ুষ্মান। সোহিনীর সঙ্গে অনেকগুলি বছরে একসঙ্গে পা’র করে এসেছেন তিনি। টেলিপর্দার ব্য’স্ত অভিনেতা সপ্তর্ষি জীবনকে লজিকের চোখেই দেখেন। তার কাছে বিশ্বাস সেটাই যেটা মনের জোর দেয়।

অভিনেতা সপ্তর্ষি ছোটবেলা থেকেই কু’সং’স্কা’রের বিরোধী। বাড়িতে বড় হয়েছেন সেভাবেই। বাবা-মা সব সময় সপ্তর্ষিকে বি’জ্ঞা’ন’মু’খী ভাবধারায় বড় করেছেন। এক শা’লি’ক হোক, কি এক চোখ দেখা, কোনটাই মন থেকে বিশ্বাস করেন না সপ্তর্ষি। নতুন ধারাবাহিকূ অভিনয়ের মাধ্যমে পর্দায় কু’সং’স্কা’রকে বিশ্বাস করতে হচ্ছে তাকে! যদিও চরিত্রের মন ব’দ’ল হবে বলেই জানাচ্ছেন অষ্টমীর আয়ুষ্মান। ‌

অভিনেতা বলেন, জীবনে ক’র্ম করতে হবে। তবেই কিছু রি’টা’র্ন পাওয়া সম্ভব। ‌আমরা সবাই সবার থেকে‌ কিছু না কিছু এক্সপেক্ট করি। ‌এটা মানুষের সহজাত প্র’বৃ’ত্তি। বাবা-মাও আমাদের পাশে থাকেন সব সময়। কিন্তু তারাও চান আমরা তাদের কিছু ফিরত দেব। নয়তো একটা সময় পরে ক্লা’ন্ত হয়ে যাবেন তাঁরাও। সপ্তর্ষি বলেন তিনি এখন বড় হয়েছেন। জীবনে অনেক বেশি দা’য়ি’ত্ব এসেছে পরিবারের। ‌জীবনটাকে আরও বেশি লজিক্যাল করে তুলেছেন তিনি। আর তাই অভিনেতা অকপটে বলেন আমার এখন‌ও আইফোন নেওয়ার দরকার প’ড়ে’নি।

আরো পড়ুন: দারুণ খবর! নয়া ধারাবাহিক নিয়ে ফি’র’ছে’ন হানি বাফনা! কার সঙ্গে জুটি বাঁ’ধ’ছে’ন জনপ্রিয় নায়ক? জানলে অবাক হবেন?

ধারাবাহিকের গল্পের ধা’রা অনুসারে, একটা সময় চোখ বন্ধ করে সং’স্কা’র’কে বিশ্বাস করে এসেছেন অষ্টমীর আয়ুষ্মান। যদিও জীবনে অষ্টমী আসার পরে সেই বিশ্বাসের ভি’ত কিছুটা ন’ড়ে যাবে। ধীরে ধীরে আয়ুষ্মান বুঝতে পারবে, সে যা দেখছে তা কি সত্যি? আর এখান থেকেই গল্পের মোড় বদল হবে বলে জানিয়েছেন ‌অভিনেতা সপ্তর্ষি মৌলিক।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।