Bangla Serial

দারুণ খবর! নয়া ধারাবাহিক নিয়ে ফি’র’ছে’ন হানি বাফনা! কার সঙ্গে জুটি বাঁ’ধ’ছে’ন জনপ্রিয় নায়ক? জানলে অবাক হবেন?

Honey Bafna: বছরখানেক হল শে’ষ হয়েছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘সোহাগ জল’ ( Tele Srial Sohag Jol)। মাসকয়েক আগে শে’ষ হয়েছে সান বাংলার (Sun Bangla) জনপ্রিয় ধারাবাহিক শ্যামাও (Shyama)। ছোটপর্দায় দে’খা নে’ই দুই ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেতা হানি বাফনার (Honey Bafna)। টলিপাড়ার অন্দরের খবর, ফের ছোটপর্দায় কা’ম’ব্যা’ক করছেন হানি বাফনা। জনপ্রিয় চ্যানেলের নতুন ধারাবাহিকে নায়ক হিসেবে দেখা যাবে তাঁকে।

ইতিপূর্বে ‘রাগে অনুরাগে’, ‘রাঙিয়ে দিয়ে যাও’, ‘ত্রিশূল’-সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছিল হানি বাফনাকে। যদিও, আসন্ন ধারাবাহিকের সিংহভাগটা কা’না’ঘু’ষো’য় শোনা যাচ্ছে। চ্যানেল বা হানির তরফে এখনও কিছু খো’ল’সা করে বলা হয়নি।

জনপ্রিয় নায়ক হানির পথ চলা শুরু ‘বকুল কথা’ থেকে। তারপর ‘গ্রামের রানি বীণাপাণি’, ‘প্রথমা কাদম্বিনী’, ‘সোহাগ জল’ একাধিক ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন হানি। ‘শ্যামা’ শে’ষ হতে না হতেই আবারও এক ধারাবাহিকে ফিরছেন তিনি।

তবে, নায়ক হানির অনুরাগীরা রয়েছেন বেশ দোটানায়। তাঁরা জানতে চান সত্যিই কি নায়ক ফিরছেন ছোট পর্দায়? হানির প্রসঙ্গে এর আগে এমন একাধিক ভু’য়ো কথা রটেছে। এবারেও র’টু’ক তা চান না অভিনেতার ভক্তরা।

আরো পড়ুন: কী প্রচন্ড পা’ল্টি’বা’জ মহিলা! প্রতীক্ষা আর পলাশের ক’থা শু’নে ফের পা’ল্টি খেল মধুবালা! শিমুলের স’ঙ্গ দেবে কি পরাগ?

স্টুডিয়োপাড়ায় নতুন গু’ঞ্জ’ন। জি বাংলায় অষ্টমীর পর আবারও আসছে নয়া ধারাবাহিক। স্টুডিও পাড়া সূত্রে খবর, ইতিমধ্যে শে’ষ হয়েছে প্রোমো শুটের কাজ। তবে বেশ কয়েকদিন হয়ে গেল চ্যানেলে অন এয়ার নয় প্রোমো। কারণ খো’ল’সা করে জানা না গেলেও, হানি বাফনার অনুরাগীদের জন্য খুশির খবর। আরও এবার জি-এর ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতা হানি বাফনাকে। ছোটপর্দায় হানির প্র’ত্যা’ব’র্তন নিয়ে উচ্ছ্বসিত দর্শকরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।