Bangla SerialEntertainment

জলসায় আসছে নতুন ধারাবাহিক শুভবিবাহ! কোপ পড়ল এই জনপ্রিয় ধারাবাহিকের ওপর! জানলে মন ভাঙবে আপনাদের

স্টার জলসায় (Star Jalsha) আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক (New Serial) । ফিরছেন টেলিভিশন (Television) দুনিয়ার একাধিক জনপ্রিয় মুখ। এবার সেই খাতায় নাম লেখালেন ধারাবাহিকপ্রেমীদের ঘরের মেয়ে সোনামণি সাহা (Sonamoni Saha)। জলসার নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। সোনামণির বিপরীতে নায়ক হিসেবে থাকছেন, ধারাবাহিক জগতের পরিচিত মুখ হানি বাফনা (Honey Bafna)

স্টার জলসায় দেখতে পাওয়া যাবে সোনামণি ও হানির আসন্ন ধারাবাহিক। জনপ্রিয় দুজন অভিনেতা-অভিনেত্রীকে পর্দায় জুটি বাঁধতে দেখতে উদগ্রীব দর্শক মহল। তাঁদের ধারাবাহিকের নাম ‘শুভ বিবাহ’। ইতিমধ্যে প্রকাশ্যে নতুন ধারাবাহিকের প্রোমো।

ধারাবাহিকের পয়লা ঝলক থেকে অনুমেয় এক ডিভোর্সি মেয়ের জীবনের গল্প নিয়ে এগিয়ে চলবে ধারাবাহিক। সমাজের ভ্রূকুটিকে উপেক্ষা করে নতুন করে জীবন শুরু করার যুদ্ধ তুলে ধরবে ধারাবাহিক। জীবনের প্রতিকূলতাকে উপেক্ষা করে সুধা কী পারবে তেজের সঙ্গে নতুন করে জীবন শুরু করতে?

‘শুভ বিবাহ’-এর জন্য বন্ধের মুখে কোন ধারাবাহিক?

স্টুডিওপাড়া সূত্রের খবর, জলসার ধারাবাহিকগুলির টিআরপি মোটামুটি ভালই। বন্ধ করে দেওয়ার মতো দুরবস্থা কোনও ধারাবাহিকের নেই। তবে নতুনকে জায়গা দিতে বিদায়ঘণ্টা বাজবে অপেক্ষাকৃত কম জনপ্রিয় ধারাবাহিকের।

শোনা যাচ্ছে, এবার বন্ধের মুখে পড়তে পারে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’। শুরুর দিকে টিআরপিতে ভাল ফল করত জনপ্রিয় এই মেগা। তবে ইদানীং হরগৌরী স্লটহারা। তাই হরগৌরী শেষ করে শুভবিবাহকে স্লট দেওয়ার সম্ভনা প্রবল। তবে অনেকেই বলছেন, টিআরপিতে মোটামুটি জোড় থাকার কারণে বন্ধ নাও হতে পারে হরগৌরী। বরং চ্যানেল পরিকল্পনা করছে সময়সূচির পরিবর্তন করে কী করে শুভ বিবাহকে জায়গা দেওয়া যায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।