EntertainmentBangla Serial

Zee Bangla: জি বাংলা ভয়ে কাঁপছে! আর আসবে না কোনও নতুন সিরিয়াল! হঠাৎ কী হল চ্যানেলের?

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে জি বাংলায় তিনটি নতুন ধারাবাহিক ‘মুকুট’, ‘ফুলকি’ ও ‘কার কাছে কই মনে কথা’ সম্প্রচারিত হচ্ছে।

বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে, ইতির খাতায় নাম লেখাতে চলেছে ‘মুকুট’। মাত্র ৫ মাসেই বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক। সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’। ধারাবাহিকটি টিআরপি তে তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না। শোনা যায়, নতুন এই ধারাবাহিক মাত্র কিছুদিনেই স্লট হারায়। ধারাবাহিকে জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী। ২৭ মার্চ থেকে জী বাংলায় শুরু হয়েছে এই ধারাবাহিক। রাত ৯টা ৩০ এর স্লটে সম্প্রচারিত হয় ‘মুকুট’।

ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে এসেছে এই ‘মুকুট’। তবে এবার চ্যানেল পড়ল সমস্যায়। জি বাংলায় আসতে চলেছে আরও এক নামকরা প্রোডাকশনের তরফে একটি ধারাবাহিক। যেখানে নায়কের রোলে অভিনয় করার কথা ছিল সুস্মিত মুখার্জীর। তবে জানা যাচ্ছে, প্রোডাকশন তাঁকে বেছে নিলেও চ্যানেল বাদ দিয়ে দিয়েছেন। তাই নায়ক ঠিক না হলেও নায়িকা ঠিক হয়ে গিয়েছে। উক্ত ধারাবাহিকে প্রধান নায়িকার রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী হিয়া মুখার্জিকে। তবে সমস্যা হল নতুন এই ধারাবাহিকটি এলে বন্ধ হতে হবে ‘মুকুট’কে।

কারণ বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি খুব কম। তাই এই স্লটেই আসবে নতুন ধারাবাহিক। তবে এতো তাড়াতাড়ি একটি ধারাবাহিক বন্ধ হবে শুনে অনেকেই অবাক। আর একথাই স্পষ্ট করে চ্যানেল ‘মুকুট’এর লেখক সুস্মিত মুখার্জীকে জানাতে পারছেন না। চ্যানেল মনে করছে নতুন আসা ধারাবাহিক মাঝপথেই বন্ধ করতে বললে যদি লেখক সুস্মিত রেগে গিয়ে তাঁর ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকটি বন্ধ করে দেয়, তাহলে চ্যানেল সমস্যায় পড়বে। কারণ সেটি টিআরপিতে ভালোই স্কোর করে। আর তাই চ্যানেল খুঁজে পাচ্ছে না নতুন কোনও রাস্তা।

Piya Chanda