জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘রণজয় বিষ্ণুর মতো মানুষ ভাল চাইয়ের নামে সাক্ষাৎকার দিয়ে চলেছে! কেউ ভালো চাইলে সেটা ব্যক্তিগতভাবে জানাবে” অকপট সোহিনী

বিয়ের পর লাল শাড়িতে দেখা গেল নববধূ সোহিনী সরকারকে। সোহিনী সরকারের বিয়ে ও তার প্রাক্তন‌ রনজয় বিষ্ণুর শুভেচ্ছা জানানো নিয়ে তোলপাড় টলিপাড়া। এবার এই বিষয়ে মিডিয়ার সামনে মুখ খুললেন অভিনেত্রী (Sohini Sarkar)। নতুন ওটিটি প্ল্যাটফর্ম রিলিজ হচ্ছে, সেখানেই প্রাক্তনের শুভেচ্ছা প্রসঙ্গে অপকট অভিনেত্রী। জানা গিয়েছে, নতুন ওটিটি প্লাটফর্ম ফ্রাইডেতে, মাতঙ্গী-তে দেখা যাবে সোহিনী সরকারকে।

অভিনেত্রী নিজে কতটা ওটিটি প্রেমী, সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সোহিনী বলেন, “অবশ্যই দেখি। লকডাউনের পর থেকে তো আরও বেশি করে দেখি। নতুন প্ল্যাটফর্ম আসছে আমাদের পশ্চিমবঙ্গে, আরো নতুন প্রতিভা, নতুন কাজ- খুবই ভালো লাগছে। ক্যামেলিয়ার সাথে আমার অনেক দিনের সম্পর্ক।”

বিয়ের পর কেমন কাটছে অভিনেত্রী সোহিনী সরকারের সেই প্রসঙ্গে তিনি বলেন, “ঠিক আছে, আলাদা করে কিছু বুঝতে পারছি না, যেমন হয় সবার থেকে ভালোবাসা পাচ্ছি, ভালোবাসা পেতে কার না ভালো লাগে, পাগলেরও ভালো লাগে ভালোবাসা পেতে।” বিয়ের পর প্রচুর পরিমাণে শুভেচ্ছা পেয়েছেন, এত শুভেচ্ছার ভিড়ে কী বিব্রত হয়েছেন অভিনেত্রী। সোহিনী (Sohini Sarkar) বলেন, “শুভেচ্ছা সব সময় ভালো। ভালোবাসা যদি হৃদয় থেকে আসে তাহলে ভালো লাগবে। শুভেচ্ছা ইন্টারভিউ এর মধ্যে না দিয়ে, ব্যক্তিগতভাবে যদি আমাকে দেওয়া হয় তবে ভালো লাগবে।”

সোহিনী সরকার (Sohini Sarkar) এবং শোভন গঙ্গোপাধ্যায় তাদের নতুন জীবন শুরু করেছেন। প্রাক্তন প্রেমিক রণজয়কে নিয়ে সোহিনীর বক্তব্যে তোলপাড় টলিপাড়া । প্রায় দুই বছর আগে সোহিনী এবং রণজয়ের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে। তারপরে সোহিনীর জীবনে শোভনের আগমন ঘটে। এক বছর না পেরোতেই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

সাক্ষাৎকারে সোহিনী (Sohini Sarkar) সরাসরি রণজয়কে আক্রমণ করেন। তিনি বলেন, “কেউ উপরে উঠলে তাঁকে নিয়ে সমালোচনা হবে, এটা স্বাভাবিক। সমস্যা সেখানে নয়, সমস্যাটা হল যখন রণজয় বিষ্ণুর মতো মানুষ ভাল চাই দেখানোর নামে সাক্ষাৎকার দিয়ে চলেছে। কেউ কারও ভাল চাইলে সেটা ব্যক্তিগতভাবে জানাবে।”

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।