জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“জীবন পুরো ৩৬০ ডিগ্রি ঘুরে গেছে…”, সাংসদ হওয়ার পর নিজের অভিজ্ঞতা জানালেন রচনা! কেমন চলছে তাঁর জীবন যাপন?

বাংলা ইন্ডাস্ট্রির অভিনেত্রী থেকে দিদি নম্বর ওয়ান বর্তমানে তিনি সাংসদ। ‌অভিনেত্রী সাংসদ রচনা ব্যানার্জি (Rachna Banerjee)-র জীবনযাত্রা যেন এক সিনেমা। প্রতিটি ধাপ ‌জয় করে চলেছেন দিদি। যথার্থই তিনি দিদি নম্বর ওয়ান। পাশাপাশি, তিনি সামলে চলেছেন তাঁর বিউটি ব্র্যান্ড ‘রচনা কেয়ার’।‌ এতদিন একটি নিয়মে চলতেন। সাংসদ হওয়ার পর জীবন কতটা বদলেছে?

কিভাবে জীবন যাপন করছেন রচনা?

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, তিনি বরাবরই নিজের প্রতি যত্নশীল। নিজের ত্বক, স্বাস্থ্যের কেয়ার নিয়ে চলেন তিনি। তিনি সবাইকে বলেন, জীবনে অনিয়ম করলে তার ছাপ এসে পড়বে চেহারার উপরে। তাই তিনি নিজের জীবন সম্পর্কে অত্যন্ত সচেতন। প্রতিদিন চলেন নিয়ম মেনে।

Rachna Banerjee

কিভাবে নিজের যত্ন নেন রচনা?

নিজের কর্মজীবন ও ব্যক্তিগত জীবনকে অত্যন্ত দক্ষ হতে সামলে চলেছেন অভিনেত্রী। চেহারায় পড়েনি বয়সের ছাপ। বাংলার দিদি নম্বর ওয়ান বললেন, রাত আটটার আগে ডিনার, রাত দশটায় ঘুম, নাইট পার্টি, হৈ হুল্লোড় ত্যাগ করেছেন আগেই। বর্তমানে তিনি কাজের প্রতি একনিষ্ঠ। শারীরিক যত্ন চলছে তার সঙ্গেই।

বড়পর্দা থেকে বিদায় নিলেও জনপ্রিয় টেলিভিশন রিয়েলেটি শোতে এখনো আধিপত্য রচনার। তিনি সবার প্রিয় দিদি নম্বর ওয়ান। একই সাথে চব্বিশের লোকসভা নির্বাচনে দারুন ফল করে হুগলি কেন্দ্র থেকে বিজয়ী হয়েছেন তিনি। সাংসদ হওয়ার আগে তিনি বলেছিলেন যদি তিনি ভোটে যেতেন তবেই বলবেন জীবনে কতটা পরিবর্তন এসেছে।

Rachna

বর্তমানে অভিনেত্রীর কথায়, তাঁর জীবন ৩৬০ ডিগ্রি ঘুরে গেছে। সংসদে যেদিন প্রথমবার পা রেখেছিলেন, তাঁর গায়ে কাঁটা দিয়েছিল। কত স্বনামধন্য মানুষ আশেপাশে। তাঁরা কথা বলছেন বক্তৃতা দিচ্ছেন, তার মাঝে নিজেকে দেখে সেদিন গর্ব হয়েছিল রচনার।‌ আর এখন সবকিছু সামলে
এগিয়ে চলছেন তিনি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।