জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

টেলিভিশন পর্দায় নতুন ভূমিকায় ফিরছেন সুস্মিত-খেয়ালি! কোন চ্যানেলে দেখা যাবে তাঁদের?

বর্তমানে টেলিভিশন পর্দায় নতুন প্রায়শই শুরু হচ্ছে নিত্য নতুন ধারাবাহিক (New Serial)। বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেল গুলি যেমন জি বাংলা (Zee Bangla), স্টার জলসা (Star Jalsha), কালার্স বাংলা (Colors Bangla) সান বাংলা (Sun Bangla)-য় জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা তাঁর নতুন সিরিয়াল নিয়ে কামব্যাক করছেন।

বাংলা ধারাবাহিকের আয়ু নির্ধারণকারি টিআরপি নম্বরের উপর নির্ভর করছে সবকটি ধারাবাহিক -এর ভবিষ্যৎ। টিআরপির সাপ্তাহিক রিপোর্ট ঠিক করে দেয় কোন মেগা কত দিন পর্যন্ত চলবে। আর
কোন মেগা দ্রুত শেষ হবে। বিগত কয়েক মাসে বাংলা টেলিভিশন বেশ কিছু নতুন ধারাবাহিক পেয়েছে। আর এবার খবর মিলছে, আসন্ন এক ধারাবাহিকে কামব্যাক করতে চলেছেন সকলের প্রিয় নায়িকা।

নতুন ভূমিকায় টেলিভিশনে ফিরছেন সুস্মিত-খেয়ালী!

টলিউডের জনপ্রিয় অভিনেতা সুস্মিতা মুখার্জী ও অভিনেত্রী খেয়ালি মন্ডল। তাঁরা আবার নতুন সিরিয়াল নিয়ে কামব্যাক করছেন। তেমনটাই শোনা যাচ্ছে টলিপাড়ার অন্দরে। পায়েলের নতুন ধারাবাহিক আসার খবরে অনুরাগী মহলে খুশি হওয়া। কবে, কোন চ্যানেলে, আর কোন প্রযোজনা সংস্থার হাত ধরে ফিরতে চলেছেন তিনি?

সূত্রের খবর,স্টার জলসায় আসছে টেন্ট সিনেমার নতুন সিরিয়াল, যেখানে নায়ক নায়িকার চরিত্রে দেখা যাবে সুস্মিত মুখার্জী ও খেয়ালী মন্ডলকে। ইতিমধ্যে এই সিরিয়ালের কাস্টিং কমপ্লিট হয়ে গেছে। খুব সম্ভবত এই মাসের ২৮ ও ২৯ তারিখ নাগাদ এই নতুন সিরিয়ালের প্রোমো শ্যুট হবে ।

অন্যদিকে নতুন ধারাবাহিক নিয়ে তার গুরুত্বপূর্ণ চরিত্রে কামব্যাক করছেন সুস্মিত-খেয়ালি। নতুন মেগা সিরিয়াল নিয়ে আবার পর্দা জমাতে ফিরছেন তিনি‌। আর সেই আবহেই খবর মিলছে, এই নতুন সিরিয়ালের জন্য হয়তো সমাপ্ত হবে স্টার জলসার ‘বঁধুয়া’ ধারাবাহিকটি।

Piya Chanda