জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শয়তানদের একচুল বরদাস্ত নয়! সকলের সামনেই ‘বর চোর’ অহনাকে জব্দ করলো শ্যামলী, চুলের মুঠি টেনে একাকার কাণ্ড

Kon Gopone Mon Bheseche Today Episode: জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bheseche)। এই ধারাবাহিকটি এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে, টিআরপি (TRP) তালিকাতেও বেশ নজর কেড়ে নিয়েছে। অন্যতম কারণ, ধারাবাহিকের নায়িকা শ্যামলী। তার ব্যবহার সকলের বেশ ভালো লাগছে। একটি বাড়ির বউয়ের কী মী কর্তব্য, তা শ্যামলীকে দেখে অনুপ্রাণিত হয়ে চলেছেন অনেকেই।

মাঝে ধারাবাহিকে দেখা যায়, রেস্টুরেন্টে দেখা করেছে শ্যামলী আর অনিকেত। শ্যামলী শুধুমাত্র একটা কথা জানিয়ে রেস্টুরেন্টের বিল দিয়ে চলে যায়, শ্যামলীকে ভুল বুঝে অনিকেত যে অহনার সঙ্গে থাকছে সেটা তার অনেক বড় ভুল। যেদিন নিজের ভুল বুঝে অনিকেত শ্যামলীর কাছে ফিরতে চাইবে সেদিনের কোনও ভাবেই শ্যামলী অনিকেতকে আর ফিরিয়ে নেবে না।

shyamli gave threat to aniket new promo of kon gopone mon veseche is out now

শ্যামলীর কথায় এদিন করতালি পড়েছিল রেস্টুরেন্টের অন্দরে। সকলে শ্যামলীর ছক বাঁধা সিদ্ধান্তের প্রশংসা জানিয়েছিল। মেয়ে মানেই পতিকেন্দ্রিক নয়। স্বামী বিপথে গেলে তাকে শায়েস্তা করাও স্ত্রী ধর্ম। নিজের আত্মসম্মান নিয়ে বাঁচা। শ্যামলীর সিদ্ধান্তে শোরগোল পড়েছিল দর্শকমহলে।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ৮ই সেপ্টেম্বর (Kon Gopone Mon Bheseche Today Episode 8th September)

তবে বর্তমানে দেখা যাচ্ছে, অনিকেত আর শ্যামলীর মাঝে বাধা হয়ে দাঁড়িয়েছে অহনা। শ্যামলী জেনে যায় অহনাই দুটি লোককে ১০ লক্ষ টাকা দিয়ে ছদ্মবেশ ধরিয়ে পাঠিয়েছে। কিন্তু তার প্রমাণ লোপাট করে দিয়েছে অহনা। এদিকে অনিকেতের কানে শ্যামলীর নামে বিষ ঢালে সে। কাজেই রেগে যাওয়া উচিৎ শ্যামলীর।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে, অহনা সুযোগ বুঝে অনিকেতের ঘরে গিয়ে তার কাছে যাওয়ার চেষ্টা কর। কিন্তু সেই সময় অনিকেতের ঘরে চাদর গায়ে দিয়ে ঘুমোচ্ছিল শ্যামলী। অহনা অনিকেত ভেবে শ্যামলীকে জড়িয়ে ধরলেই, শ্যামলী কষে থাপ্পড় মারে। অহনা দৌড়ে পালাতে গেলে শ্যামলী তার পিছন পিছন দৌড়ায়। বাড়ির সকলের সামনে অহনার চুলের মুঠি ধরে অহনাকে মারতে থাকে শ্যামলী। আর এই দৃশ্য দেখে ভীষণ খুশি হয়ে পড়েন দর্শকেরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।