জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অসহ্যকর একটা চরিত্র, অতিষ্ঠ করে তুলছে বাড়ির লোকদের! বিরক্ত দর্শক‌ও নেটমাধ্যমে রোষের মুখে আহ্লাদী সোনা

Anurager Chhowa Today Episode: বারবার এক হয়েও আলাদা হয় রূপা আর দীপার পথ। দেখা হতে হতেও হয় না তাদের। অন্তরায় সোনা। সবসময় দীপাকে কাছে কাছে রাখতে চায় সে। এদিকে বোনের কোনও চিন্তা নেই। কিছুটা এভাবেই এগিয়ে চলছে স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa ) গল্প।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৬ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 16th September)

এদিন বাড়ির সকলে মিলে পিকনিকের আয়োজন করেছে। সোনার মনটা কিছুটা হলেও ভাল হবে। কিন্তু শেষ মুহূর্তে দীপা বলে সেদিন বীরের ভ্যাকসিনের তারিখ। আগের বার নানা ব্যস্ততার জন্য তারিখ মিস হয়ে যায়। পরপর দেরি করা ভাল নয়। এদিকে, মনের আনন্দে পিকনিকে চলেছিল সোনা। দীপা তার সঙ্গে যাবে না শুনে ফের নতুন অশান্তি শুরু করে সে।

rupa escaped from fantus's house

এদিকে, কাকীয়া বারবার আগুনে ঘি ঢেলে চলছে। সোনার সামনেই দীপাকে দোষারোপ করে চলছে। দীপার মনের অবস্থা বোঝার থেকে এই মুহূর্তে বড় হয়ে দাঁড়িয়েছে সোনার সুস্থ হয়ে ওঠা। তাই বাধ্য হয়ে সোনাকে তার ছোট দিদিভাই বলে, সে যেন তার মাকে ভুলে যায়। কারণ তার মা আর নেই।

ছোট দিদিভাইয়ের সে কথা আড়াল থেকে শুনে নেয় রূপা। সে মাকে ছাড়া সেনগুপ্ত বাড়িতে ফিরবে না। তাই মায়ের মৃত্যুসংবাদ শুনে পায়ের তলা থেকে মাটি সরে যায় তার। বাবা-বোনের উপর আক্রোশ, মায়ের জন্য শোক সব মিলিয়ে ভেঙে পড়ে রূপা। সে ঠিক করে এবার থেকে সে ফান্টুসদের সঙ্গেই থাকবে।

সেনগুপ্ত বাড়ি থেকে খানিক দূরে গিয়ে শ্বাসকষ্ট হতে থাকে রূপার। ফান্টুস তখন রূপাকে এক জায়গায় বসিয়ে জল আনতে যায়। ঘটনাক্রমে পিকনিক প্লেসেই উপস্থিত হয় সে। দীপাকে সব ঘটনা খুলে বলে। তখন দীপা জলের সঙ্গে মিল্কশেক আর কিছু খাবারও ফান্টুসকে দেয়। তারপর ভাবে মেয়েটিকে একবার দেখে আসবে। তারপরই সে ভাবে আবার নতুন করে সমস্যা তৈরি করবে সোনা। তাই আরেকবার দেখা হওয়ার সুযোগ হয়েও হল না মা-মেয়ের।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।