জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কনফার্ম নিউজ! টলি টেলস-এর খবরে মান্যতা! সত্যিকারেই এবার ধারাবাহিকে ফিরছেন আদৃত রায়

মিঠাই (Mithai) শেষ হয়েছে এক বছরেরও বেশি সময় পার করেছে। এখনও নতুন কোনও প্রোজেক্টেই দেখা যায়নি তাঁকে। বড়পর্দা থেকে ছোটপর্দা, সর্বত্র কাজ করেছেন আদৃত রায় ( Adrit Roy )। তবে কেরিয়ারে বড় ব্রেক ‘মিঠাই’ ধারাবাহিকের হাত ধরে। এসভিএফের ব্যানারে ‘পাগল প্রেমী’র কাজও প্রায় শেষ করে ফেলেছিলেন। এই বছরই মুক্তি পাওয়ার কথা ছিল সেই ছবির, কিন্তু নায়কের অপেশাদারিত্বের জেরে বেজায় চটেছেন প্রযোজক, খবর ইন্ডাস্ট্রি সূত্রের।

মিঠাই’ ধারাবাহিকের দুই কাস্ট সৌমীতৃষা কুণ্ডু আর আদৃত ভীষণ জনপ্রিয়তা লাভ করেছিল। টানা এক বছর TRP-র তালিকায় প্রথম স্থান দখল করে রেখেছিলেন তাঁরা। যদিও একটা সময় পর জানা যায়, আদৃত ও সৌমীতৃষা দুজনেই বড়পর্দায় কাজ করবেন বলে স্থির করেছেন। ধারাবাহিক থেকে খানিক বিরতি নিয়েছিলেন উচ্ছেবাবু।

জি বাংলার আসন্ন এক ধারাবাহিকে নাকি দেখা মিলবে মিঠাই-এর উচ্ছেবাবুর। এমনটাই টলিপাড়া সূত্রের খবর, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ( Prosenjit Chatterjee ) এন আইডিয়াজ ক্রিয়েশনের ব্যানারে তৈরি হবে এই মেগা। আর কিছুদিনের মধ্যেই শুরু হবে এই ধারাবাহিক। আর সেই খবরে উৎসাহিত অনুরাগীরা।

টেলিপাড়ায় জোর জল্পনা জি বাংলার আসন্ন এক মেগাতে দেখা মিলবে উচ্ছেবাবুর

কান পাতলা শোনা যাচ্ছে জি বাংলার সঙ্গেই ফের আরো একবার চুক্তিবদ্ধ হতে পারেন আদৃত। এখনও পাকা কথা হয়নি। তবে কথা এগিয়েছে। শোনা যাচ্ছে ছবির ৯০% শ্যুটিং শেষ। একটি গান ও হাতেগোনা কয়েকটা দৃশ্য বাকি রয়েছে। যদিও আরো কে কে থাকছেন, কোন ঘরানার ধারাবাহিক, সেই নিয়েও থাকছে অনেক প্রশ্ন। তবে আদৃত যে ছোটপর্দায় ফিরতে পারেন, এই খবরই খুশির খবর তাঁর অনুরাগীদের জন্য। ব্যক্তি জীবনকে বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন তিনি। কথাও বলেন বেশ কম। সম্প্রতি খুলেছেন নিজের সোশ্যাল মিডিয়ায় পেজ। কৌশাম্বী চক্রবর্তীকে বিয়ে করেছেন এই বছর।

বড় পর্দাতেই কেরিয়ার শুরু করেছিলেন আদৃত, কিন্তু কাঙ্ক্ষিত সাফল্য তো দূর, ফ্লপ হিরোর তকমাই জুটেছিল। তবে মিঠাই ভাগ্য বদলে দেয় আদৃতের। ‘মিঠাই’-এর সেটেই প্রেম, তার থেকেই সংসার।বিয়ের কিছুদিন পরই আবার কেরিয়ারে বড় সিদ্ধান্ত নিতে চলেছেন কি তিনি? বড় পর্দায় কাজ করলেও সেভাবে ছাপ ফেলতে পারেননি আদৃত। তবে ছোটপর্দায় তিনি স্টার। এখন দেখার সত্যি কি ধারাবাহিকে কোনও চমক নিয়ে আসতে চলেছেন আদৃত? সুখবরের অপেক্ষায় অনুরাগীরা।

TollyTales NewsDesk