জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ভালোবাসি! সার্থককে ভালোবাসার কথা নিজ মুখে স্বীকার করল স্রোত! মিঠিঝোরা জমজমাট

Mithijhora Today Episode: জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ ( Mithijhora )। এই মুহূর্তে ধারাবাহিকের পর্বে চলছে ভরপুর উত্তেজনা। নতুন সম্পর্কের বুনন হয়ে চলেছে স্রোত ও রাইয়ের মধ্যে। এদিকে, সার্থকের বাবা চাইছে সুপাত্রে দান করতে। স্রোতের ভাল ছেলের সঙ্গে বিয়ে হয়ে ফেলে নন্দিতাদেবীর উপর থেকে চাপ অনেকটা কমবে।

মিঠিঝোরা আজকের পর্ব ৩০শে সেপ্টেম্বর (Mithijhora Today Episode 30th September)

এদিনের পর্বে দেখা যাবে, স্রোতের বিয়ে প্রসঙ্গ উঠতেই দোটানা শুরু হয়েছে সার্থকের মনে। তবে কি স্রোতকে ভালোবেসে ফেলেছে সে? নানা, স্রোত তার ছাত্রীর থেকে বেশি কিছুই নয়। অপরদিকে, এখনই বিয়ে করতে চায় না স্রোত। এই মুহূর্তে সে ডাক্তারি পড়া শেষ করেনি। তার কেরিয়ারের ভীত শক্ত হয়নি, তাই এখনই বিয়ের কোনও মানেই হয় না।

mithijhora nilu anirban and rai

স্রোত চায় আরও পড়াশোনা করতে। ডাক্তারি পাশ করতে। তারপর পরিবারের পাশে দাঁড়াতে। কিন্তু সার্থকের বাবা উল্টো বিপদ এনেছে তার জীবনে। বিয়ে না করার জন্য স্রোত এমন উতলা হচ্ছে, তা থেকে স্পষ্ট সার্থকের প্রতি তার মনে ভালোবাসা রয়েছে। রাইয়ের চোখ এড়ায় না বিষয়টি।

এদিকে সার্থক স্যারের মনও উতলা হয়ে আছে। স্রোত কেন এখনই বিয়ের সিদ্ধান্ত নিচ্ছে এই নিয়ে মনের মধ্যে চলছে টানাপড়েন। স্রোত ছুটে যায় বিক্রমের কাছে। বিয়েটা কি তাকে করতেই হবে? বিক্রম বলে, বিয়েটা করলে স্রোতের জীবন একটা সহজ হয়ে যাবে। স্রোত বিদেশে ডাক্তারি পড়তে যেতে পারবে। তারপর রাই তাকে নিয়ে উজ্জ্বল জেঠুর বাড়ি যেতে চায়।

অপরদিকে, বিক্রম মেতে আছে তার অপারেশন নিয়ে। দু-চোখ জুড়ে সুস্থ হয়ে ওঠার স্বপ্ন। কিন্তু রাইকে কিছুতেই জানানো যাবে না, এসব কিছুতে অনির্বাণ তাকে সাহায্য করছে। অনির্বাণও ঠিক করে রাইয়ের অপূর্ণ ইচ্ছেগুলো একে একে পূরণ করবে। স্বামী হিসেবে আপাতত এই কর্তব্যই রয়েছে তার।

TollyTales NewsDesk