জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পথশিশুদের সঙ্গে খেলতে ব্যস্ত সুপারস্টার জিৎ-এর শিশুপুত্র রোনভ! অভিনেতার মানসিকতা দেখে আপ্লুত তার ভক্ত-অনুরাগীরা

তিনি টলিউডের সুপারস্টার (Tollywood Superstar) । সাথী ছবির মধ্যে দিয়ে বাংলা পেয়েছিল এই হিরোকে। অবাঙালি এই নায়ক দেখতে যতটা ঝকঝকে তার অভিনয়ও কিন্তু ততটাই নজরকারা। টলিউডে সম্পূর্ণভাবে বিতর্ক হীন ভাবে নিজের কেরিয়ার গড়ে তুলেছেন তিনি। একের পর এক হিট তার ঝুলিতে। খুলেছেন নিজস্ব প্রযোজনা সংস্থা। এবং সেখানেও দারুণ সফল তিনি।

বিতর্ক কোনদিনও ছুঁতে পারেনি তাকে। না নেই তার কোন‌ও রাজনৈতিক পরিচয়ও।‌ সবকিছুর থেকে দূরত্ব বজায় রেখে নিজের কাজটুকু করে চলেছেন তিনি। আর সেই কারণেই দর্শকদের ভীষণ পছন্দের অভিনেতা জিৎ। একের পর এক ব্লকবাস্টার ছবি রয়েছে তার ঝুলিতে আর তাই সুপারস্টার কথাটা তার নামের সঙ্গে খাপ খায় বটে।

তবে সুপারস্টার হলেও তার মধ্যে নেই কোনরকম ছুৎমার্গ।‌ আর এবার সেটাই প্রমাণিত হল। কিছুদিন আগেই এক শিশুপুত্রের বাবা হয়েছেন জিৎ। আর এবার সেই শিশু পুত্রকেই খেলতে দেখা গেল পথ শিশুদের সঙ্গে। যে ঘটনা দেখা নিতান্তই বিরল আমাদের সমাজের। আর এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।

বাঙালিদের দুর্গাপুজোর সময়ই অবাঙালিদের নবরাত্রি উদযাপন হয়‌। আর অভিনেতার বাড়িতেও প্রত্যেক বছর নবরাত্রির পুজো হয়। আর এই বিশেষ সময়ে পথশিশুদের খাওয়ান অভিনেতা। নবরাত্রি উদ্‌যাপনে অংশ নেয় পরিবারের সকলেই। আর এবার নিজের পুত্রকে সেই পথশিশুদের সঙ্গে খেলতে দিলেন জিৎ। অভিনেতার এই উদার মানসিকতা দেখে মুগ্ধ সমাজ। যেখানে মানুষের মন আজ সংকীর্ণতায় পরিপূর্ণ, সেখানেই জিতের এমন মানসিকতা মুগ্ধ করেছে তার ভক্ত অনুরাগীদের।

Piya Chanda