Bangla Serial

সুদীপার দোকানে ১০০০ টাকার শাড়ি ৫০০০ এ বিক্রি হয়, কেউ কেউ স্ট্যাটাস মেইন্টেন করতে সেগুলো কেনেও! ‘রান্নাঘরের রানী’র পোস্টেই বেরিয়ে এল চাঞ্চল্যকর অভিযোগ

রান্নাঘরের রানী তিনি। ভালো হোক বা খারাপ তাঁকে নিয়ে চর্চা কম নেই দর্শকদের। তবে ভক্তদের কাছে খুবই প্রিয় তিনি। তাঁর মিষ্টি মিষ্টি কথা মন ভুলিয়েছে বহু দর্শকদের। ধারাবাহিক পোকা যাঁরা, তাঁদের কাছে সন্ধ্যা মানেই তিনি। আর তাই তাঁর স্পেশাল দিন দর্শকদের কাছেও স্পেশাল।

এতক্ষন যাঁর কথা বলছিলাম তিনি হলেন, আমাদের প্রিয় জি বাংলার জনপ্রিয় কুকারী শো ‘জি বাংলার রান্নাঘর’এর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি (Sudipa Chatterjee)। সম্প্রতি জি বাংলার পর্দায় শেষ হয়েছে সুদীপা সঞ্চালিত শো ‘জি বাংলা রান্নাঘর’। দীর্ঘ ১২ বছর ধরে এই অনুষ্ঠানের সঞ্চালনের দায়িত্ব সামলেছেন সুদীপা চ্যাটার্জি। আর তিনি যেরকম স্পেশাল ঠিক সেরকম স্পেশাল তাঁর ছোট্ট ছেলে আদিও।

সেই জন্মানোর পর থেকে আদির ছোট ছোট ভিডিও শেয়ার করেন সুদিপা। যে দেখতে বেশী আগ্রহী নেটিজেনরা। সুদিপার কাছে যেমন প্রিয় নিজের ছেলে, ঠিক সেরকমই নেটিজেনদের কাছেও। আর তাই তাঁর করা প্রতিটি ভিডিও হাজার হাজার ভিউয়ার্স যায়। ছোট্ট আদির ছোট খাটো লাইফস্টাইল, দুষ্টুমি সমস্ত কিছুই তুলে ধরেন সুদিপা।

সুদীপার পোস্ট ঘিরে চর্চা

সম্প্রতি সুদীপার একটি পোস্ট নেট দুনিয়ায় চর্চার কেন্দ্র হয়ে ওঠে। গতকাল রাতে সুদীপা একটি পোস্ট শেয়ার করেন তাঁর নিজস্ব পেজে। তিনি লেখেন, একদিনে দুটো ফ্লাইট মিস করেছেন। যা শুনে পরপর কম্যান্ট আসতে শুরু করে ভক্তদের। এরমধ্যে এক নেটিজেনের রিপ্লাই ঘিরে বেশ চর্চার সৃষ্টি হয়। সেই নেটিজেন বলেন, ফ্লাইট মিস করে যে টাকা নষ্ট করেছেন সেই টাকায় শাড়ি বেচে নিন, এমনিও ১০০০ টাকার শাড়ি ৫০০০ এ বেচেন। আবার সেই শাড়ি স্ট্যাটাস মেন্টেন করে কেনেও অনেকে।

সুদীপার জবাব

সেই কম্যান্ট দেখে যদিও চুপ থাকেননি সুদীপা। তিনি খুব শান্তভাবেই উত্তর দেন, ‘কি মিষ্টি দেখতে আপনাকে,, আমার সম্পর্কে একদম ভুল ধারনা আপনার। তবে,আপনার মুখখানাই বলে- আপনি মানুষটা ভালো। তাই উত্তর দিলাম’। সুদীপার সেই কম্যান্টের সাপোর্টে অনেক ভক্তরাই কম্যান্ট করা শুরু করেন। এক ভক্ত বলেন, ‘মানুষ কত সহজেই আজকাল একে অপরকে আক্রমণ করে, আঘাত করে কথা বলতে পারে, তোমার উত্তরটা যথাযথ kudos to you’।

sudipa chatterjee fan post

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।