Connect with us

    Bangla Serial

    জলসার হিট নায়ক এবার জি বাংলায়! মিলি বন্ধের মুখে যেতেই নতুন ধারাবাহিক নিয়ে কামব্যাক করছেন এই জনপ্রিয় নায়ক

    Published

    on

    Bengali Serial, Zee Bangla, Mili, Icche Putul, Biswajit Ghosh, বাংলা সিরিয়াল, জি বাংলা, মিলি, ইচ্ছে পুতুল, বিশ্বজিৎ ঘোষ

    বাংলা সিনেমার(Bengali Cinema) চেয়েও দর্শকদের কাছে বেশি আকর্ষণীয় ও জনপ্রিয় হয়ে উঠেছে বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলি।(Television Serials) বিকেল হতে না হতেই চায়ের কাপে চুমুক দিয়েই শুরু হয়ে যায় বাঙালিদের সন্ধ্যা। তারা প্রায় প্রত্যেকেই নিয়ম করে টিভির সামনে বসে, তাঁদের প্রিয় ধারাবাহিকগুলি দেখার জন্য।

    তবে গত কয়েকমাসে বেশ কয়েকটি ভালো ভালো বাংলা ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। কিন্তু পুরনোদের জায়গা নিতে, নতুন নতুন ধারাবাহিকও হাজির হচ্ছে সেই টাইম স্লটগুলিতে। ইতিমধ্যেই, শুরু হয়ে গিয়েছে কোন গোপনে মন ভেসেছে, তুমি আসে পাশে থাকলে, আলোর কোলে ইত্যাদি ধারাবাহিকগুলি। তেমনি নতুন কিছু কিছু ধারাবাহিক এখনও শুরু হওয়ার মুখে।

     

    আরো পড়ুন: ইচ্ছে পুতুলে উত্তেজনাপূর্ণ পর্ব! দীর্ঘ অপেক্ষার প্রহর শেষে সব বাঁধা পেড়িয়ে মধুচন্দ্রিমায় মেঘ-নীল!

     

     

    টিআরপি’র অভাবে বন্ধ করা হচ্ছে সদ্য শুরু হওয়া বাংলা ধারাবাহিকগুলি। এর প্রকোপে পড়েছে জি বাংলার জনপ্রিয় দুটি ধারাবাহিক ‘মিলি’ ও ‘ইচ্ছে পুতুল’। ইচ্ছে পুতুল যে বন্ধ হবে তার রব আগেও উঠেছিল। কিন্তু তখন বন্ধ করা হয়নি। অন্যদিকে মিলি সদ্য সম্প্রচারিত ধারাবাহিকগুলির মধ্যে একটি। শোনা যাচ্ছে টিআরপি’র অভাবে নাকি সেটিও বন্ধের মুখে।

    এই দুটি ধারাবাহিকের বদলে জি বাংলায় আস্তে চলেছে একটি ঐতিহাসিক অথবা পৌরাণিক ধারাবাহিক। যার নায়ক হিসেবে ভাবে হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এর নায়ক বিশ্বজিৎ ঘোষের কথা। শোনা যাচ্ছে প্রডাকশনের সঙ্গে তাঁর কথাবার্তাও প্রায় শেষের দিকে। কিন্তু এখনও তাঁদের তরফ থেকে কোনও রকম কনফার্মেশন আসেনি বলে জানিয়েছেন বিশ্বজিৎ।

    WhatsApp Image 2024 01 14 at 8.49.21 PM