Bangla Serial

জি বাংলার নতুন ধারাবাহিকে প্রধান খলনায়কের চরিত্রে ফিরছেন এই জনপ্রিয় অভিনেতা! নাম জানলে চমকে উঠবেন আপনিও

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসার টিআরপি কমে যাওয়া ধারাবাহিকগুলিকে বন্ধ করে নিয়ে আসছেন নতুন ধারাবাহিক। তার কারণেই ইতিমধ্যেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছেন জি বাংলার একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল এবং স্টার জলসা থেকে বিদায় নিয়েছে ধারাবাহিক সন্ধ্যাতারা। এছাড়াও জানা গেছে জি বাংলার ধারাবাহিক মিলিও শেষ হতে চলেছে খুব শীঘ্রই আর স্টার জলসার পর্দা থেকে বিদায় নিতে পারে সকলের প্রিয় এবং একসময়কার সেরা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া এবং সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক তুমি আসে পাশে থাকলে।

তবে সেই জায়গায় চ্যানেলগুলি নিয়ে আসছে নতুন ধারাবাহিকও। সেই কারণেই স্টার জলসায় ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ধারাবাহিক বঁধুয়া এবং জি বাংলায় মুক্তি পেয়েছে ধারাবাহিক যোগমায়া। এছাড়াও স্টার জলসায় আসতে চলছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা, ম্যাজিক মোমেন্ট, সুরিন্দর ফিল্মস এবং ব্লুজ প্রযোজনা সংস্থার আরও একটি ধারাবাহিক। যার মধ্যেই জানা গেছে অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে আসছে অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী ঋতব্রতা দে। এবং ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে আসছেন অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি।

তবে এক্ষেত্রে পিছিয়ে নেই জি বাংলাও জি বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে আসছেন অর্গানিক স্টুডিও, এন আইডিয়াস, ক্রেজি আইডিয়াস, সুব্রত রায় প্রযোজনা সংস্থা। যাদের মধ্যেই ধারাবাহিকের লুক সেটের কাজ শুরু হয়েছে ইতিমধ্যেই। জানা গেছে এই ধারাবাহিকগুলোর মাধ্যমেই জি বাংলায় ফিরবেন অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। যাদের মধ্যে গীতশ্রী রায়, স্বস্তিকা দত্ত, বিশ্বজিৎ ঘোষ, বিশ্বজিৎ ব্যানার্জীর নাম শোনা যাচ্ছে ইতিমধ্যেই।

তবে সম্প্রতি জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক যোগমায়া। ধারাবাহিকে মূল অভিনেতা এবং অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন সৈয়দ আরফিন এবং নেহা আমানদীপ। এছাড়াও ধারাবাহিকে গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে কৌশাম্বি চক্রবর্তী, ঐশী ভট্টাচার্য, সোমাশ্রী চাকি, কৌশিক গাঙ্গুলি, অরিন্দল বাকচি, সায়ন্তনী মজুমদার, মিমি দত্ত, চাঁদনী সাহা, সুস্মিতা রায়, দিয়া ঘোষ, পায়েল সরকার, মল্লিকা ব্যানার্জী, ভাস্কর চাটার্জীকে। ধারাবাহিকে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করেছেন সোমাশ্রী চাকি এবং অভিনেতার বাবার চরিত্রে দেখা যাবে কৌশিক গাঙ্গুলিকে। এছাড়াও অভিনেতার দিদির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অনন্যা বিশ্বাস।

আরো পড়ুন: ঠাম্মির ঘরে ঢুকে শ্যামলীর কর্মকাণ্ড দেখে হতবাক অনিকেত! এবার কি করবে সে?

তবে ইতিমধ্যেই জানা গেছে ধারাবাহিকে প্রধান খনায়কের চরিত্রে দেখা যেতে আরও একজন জনপ্রিয় অভিনেতাকে। জানা গেছে যোগমায়াতে প্রধান খলনায়কের চরিত্রে থাকছেন গৌরব ঘোষাল যাকে আপনারা ইতিমধ্যেই দেখেছেন ব্লুজ প্রযোজনা সংস্থার বেশ কয়েকটি ধারাবাহিকে যেমন মুকুট, যমুনা ঢাকি, খুকুমণি হোম ডেলিভারি, মাধবীলতা, প্রভৃতি ধারাবাহিকে খলনায়কের চরিত্রে কাজ করেছেন তিনি। তিনি সম্প্রতি কাজ করছিলেন জগদ্ধাত্রী ধারাবাহিকে মেনানের চরিত্রে। জানা গেছে ধারাবাহিকে নায়কের বাবা এবং দিদি তাদের সমস্ত বেআইনি কাজ করাবে গৌরবকে দিয়ে। তাহলে আপনারা কতটা উৎসাহী এই নতুন ধারাবাহিকের জন্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।