Bangla Serial

দুঃসংবাদ! বাদ পড়লেন অভিনেতা রুবেল দাস! প্রকাশ্যে এল ভক্তদের জন্য খুবই খারাপ খবর

বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’। উক্ত ধারাবাহিকে জুটি বেঁধেছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)রুবেল দাস (Rubel Das)। সম্প্রতি আমরা জেনেছি, গুরুতর দুর্ঘটনার কবলে পড়েছিলেন দত্ত পরিবারের ‘বাবু’ অর্থাৎ সৃজন দত্ত। উক্ত গল্পে প্রায় দিনই কিছু না কিছু ট্যুইস্ট আসতেই থাকে। আর তা নিয়েই শুরু হয় পর্ণার নতুন অভিযান। টিআরপির লড়াইয়ে টিকে থাকতে সর্বদা নিজেদের ধারাবাহিকের জন্য সেরাটা উজাড় করে দিতে চান শিল্পীরাও।

চিত্রনাট্যের স্বার্থেই ‘নিম ফুলের মধু’র গল্পে একটি অ্যাকশন সিকুয়েন্স রাখা হয়েছিল। আর সেই দৃশ্যের শ্য়ুটিং করতে গিয়েই ঘটল বিপদ, দুর্ঘটনার কবলে পড়লেন নায়ক। ইনস্টাগ্রামে রুবেলের সেই অসুস্থতার কথা সবার প্রথম জানান তাঁর প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য (shweta bhattacharya)। আর তা সামনে আসা মাত্রই উদ্বিগ্ন হয়ে পড়ে ফ্যানেরা। রুবেলের জন্য সকলকে প্রার্থনা করার আর্জি জানান শ্বেতা। ‘নিম ফুলের মধু’র একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং-এর সময় বাসের উপর থেকে লাফ দিতে হয়। আর তা করতে গিয়েই আচমকাই পড়ে যান রুবেল।

রুবেল এমন ভাবেই বেকায়দায় নীচে পড়েছেন, যে তাঁর দু-পায়ের গোড়ালি ভেঙে গিয়েছে! যা বেশ চিন্তার বিষয় হয়ে দাঁড়ায়, কারণ ধারাবাহিকে সৃজনের প্রয়োজন অনেকটাই। শ্বেতা এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, “আপতত ছয় সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক, প্রয়োজনে অস্ত্রোপচার করাতে হবে। ও তো ভীষণ ভালো নাচে, আমরা তাই সবাই খুব উদ্বিগ্ন। অপারেশনটা যাতে না করাতে হয়, সেটাই বাড়ির সকলে চাইছে”। তারপরই ধারাবাহিকে তাঁর থাকা নিয়ে একের পর এক প্রশ্ন উঠতে শুরু হয়। সৃজনের জায়গায় তবে কি অন্য নায়ক আসতে চলেছেন? এমন প্রশ্ন ওঠে বহুবার।

তবে পরিচালক জানিয়েছিলেন, অভিনেতার সুস্থ না হওয়া পর্যন্ত কিছুদিন রুবেলের বাড়ি গিয়ে শুটিং হবে। পরবর্তীকালে দেখা যায়, অল্প সুস্থ হতেই তিনি ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেছেন। কিন্তু তাঁর এই চোটের কারণেই বড়সড় অফার তাঁর হাত থেকে চলে গেল। রুবেল ভক্তদের জন্য এটা খুবই বড় দুঃসংবাদ। সামনেই মহালয়া, রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের ব্যারিটোন ভয়েসে মহালয়া শোনার রীতি তো যুগে যুগে বিরাজমান। পাশাপাশি টিভিতে মহালয়া দেখতেও মানুষ বেশ আগ্রহী। টেলিভিশনে দেবী দুর্গা রূপে ধরা দেন আমাদেরই প্রিয় তারকারা।

তারকাদের দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে দর্শক। কিন্তু এবার আর সেই দিন টিভিতে দেখা যাবে না রুবেলকে। প্রতি বছর জি বাংলার মহিষাসুরমর্দিনীতে শিবের বেশে আমরা অভিনেতাকে দেখতে পাই। কিন্তু শোনা গেল, এখনও রুবেল ভালো করে দাঁড়াতে পারছেন না। তাই এ বছর মহালয়ার দিনে তাঁর নাচ দেখা সম্ভব নয়। দুঃখের ব্যাপার, এ বছর শিবের চরিত্র থেকে বাদ পড়লেন অভিনেতা রুবেল। জানা যাচ্ছে, এবছর জি বাংলার মহাদেব হচ্ছেন ‘ফুলকির’র নায়ক অভিষেক বসু। এর আগেও তাঁকে বহুবার এ চরিত্রে আমরা দেখেছি। আর মহিষাসুরমর্দিনী হচ্ছেন দিতিপ্রিয়া রায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।