Bangla Serial

ধীরে ধীরে কী ফুলকিকে বিশ্বাস করছে রোহিত? এবার ভালোবাসার ফুল ফুটছে? টিভির আগেই ফাঁস

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত হাওয়া বেশিরভাগ ধারাবাহিক‌ই টিআরপি তালিকার প্রথম ১০-এ জায়গা করে নিয়েছে। বিশেষ করে প্রথম পাঁচে রাজত্ব করছে জি বাংলার চার চারটি ধারাবাহিক।আর এই ধারাবাহিক গুলির মধ্যে শুরুর পর থেকেই দ্বিতীয় অথবা তৃতীয় স্থান দখল করে রয়েছে ফুলকি (Phulki)

বলাই বাহুল্য, জি বাংলার ইতিহাসে স্বর্ণাক্ষরে নিজের নাম লিখে যাওয়া ধারাবাহিক মিঠাই বন্ধ হয়ে যাওয়ার পর থেকেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক ফুলকির সফল পথচলা। মিঠাইয়ের জায়গায় শুরু হ‌ওয়া এই ধারাবাহিকটিকে মিঠাই ভক্তদের কাছ থেকে কিন্তু দারুণ রকম কটাক্ষ হজম করতে হয়েছিল। দর্শকরা যাচ্ছেতাই ভাবে এই ধারাবাহিকটিকে অপমান করেছিলেন। অনেকেরই ধারণা ছিল ফুলকি আসার জন্যই বন্ধ করে দেওয়া হচ্ছে মিঠাই।

বিপুল পরিমাণ কটাক্ষ হজম করে চলা শুরু করেছিল এই ধারাবাহিকটি। বলা যায় এই ধারাবাহিকটি নিজেদের সফল পথে চলা শুরু করেছিল। শুরু হ‌ওয়ার সঙ্গে সঙ্গেই দারুণ সাফল্য পেয়েছিল এই ধারাবাহিকটি। জি বাংলা প্রোডাকশন হাউসের এই ধারাবাহিকটি সময়ের সঙ্গে সঙ্গে দর্শকের মন জিতে নেয়।

যে পরিচালক মিঠাই ধারাবাহিকের সফল পরিচালনা করেছিলেন সেই পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের পরিচালনায় অন্যতম সফল ধারাবাহিক ফুলকি টিআরপি তালিকাতে তরতরিয়ে এগিয়ে চলেছে।এই ধারাবাহিকটি বক্সিংয়ের গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলার কথা থাকলেও‌ বর্তমানে পারিবারিক প্লটে নতুন নতুন টুইস্ট এনে দর্শকদের ড্রয়িং রুম জমিয়ে রেখেছে।

এই ধারাবাহিকের নায়িকা ফুলকি আর নায়ক রোহিত। নায়িকা ভীষণ রকম প্রাণোচ্ছল। আর নায়ক গুরুগম্ভীর। বিয়ের পর শ্বশুর বাড়িতে গিয়ে স্বভাবজাত ক্ষমতায় প্রত্যেকের মন জিতে নিয়েছে সে। এমনকি বিভিন্ন বাধা বিপত্তি কাটিয়ে একটু একটু করে রোহিতের মনেও জায়গা করে নিচ্ছে এই মেয়েটা। রুদ্রের চক্রান্তে রোহিতের চোখে অনেকটা নিচে নেমে যায় ফুলকি। কিন্তু বিভিন্ন ঘটনায় রোহিত ধীরে ধীরে বিশ্বাস করতে থাকে ফুলকি খারাপ নয়। এমনকী রোহিতকে তা একপ্রকারভাবে ফুলকির সামনে স্বীকার করতেও দেখা যায়। এবার কী তবে রোহিত-ফুলকির মধ্যে ভালোবাসার ফুল ফুটবে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।