জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দীপাকে ফের অপমান! ভুল বোঝাবুঝির বহরে DNA রিপোর্ট বোকা সূর্যর মুখে ছুঁড়ে মারল কবীর! ধামাকা পর্ব ফাঁস

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকটি এতদিন যাবৎ বাংলা টেলিভিশনের পর্দায় দাপটের সঙ্গে প্রথম স্থান দখল করে রেখেছিল। কিন্তু গতকালের টিআরপি তালিকা অনুযায়ী এই ধারাবাহিকটি এই মুহূর্তে নিজের প্রথম স্থান হারিয়ে নিম্নমুখী হয়ে পড়েছে। মনে করা হচ্ছে গল্পের একঘেয়েমির কারণে দর্শকরা এই ধারাবাহিক থেকে মুখ ফিরিয়েছেন।

সেই একঘেয়ে গল্প। কোনরকম পরিবর্তন নেই। আর সেই গল্প নিয়েই টানতে টানতে প্রায় এক বছরের অধিক সময়ে পার করে ফেলেছে অনুরাগের ছোঁয়া। যার ফলে দর্শকদের ধৈর্যের বাঁধ ভেঙেছে। এই ধারাবাহিক দেখতে আর পছন্দ করছেন না দর্শকরা। তারা চাইছেন সত্ত্বর যেন গল্পে কোন‌ও পরিবর্তন নিয়ে আসা হয়।

আসলে একঘেয়ে মিশকার ষড়যন্ত্র। সূর্যর ক্রমাগত দীপাকে ভুল বোঝা। বোকামি। একজন নায়কের খলনায়কের মতো আচরণ আর সহ্য করতে পারছেন না দর্শকরা। সোনা-রূপার জন্ম পরিচয় নিয়ে দীর্ঘদিনের এই ঘোটালা অসহ্য হয়ে উঠেছে তাদের কাছে। আর সেই কারণেই এই ধারাবাহিক থেকে মুখ ফেরাচ্ছেন দর্শকরা।

সূর্যর মা লাবণ্য সেনগুপ্ত সোনা-রূপার জন্মের সমস্ত সত্যিটা জানার পরেও নিজের ছেলেকে কিছুই বলেন না। অন্যদিকে দীপা সত্যি জানার পরে সূর্যকে তা বোঝানোর চেষ্টা করলে সূর্য তা বুঝতে চায় না। আর মিশকা তো নিজের শয়তানি করেই চলেছে। এই পরিস্থিতিতে সূর্য ঊর্মির ছেলের জন্য অন্নপ্রাশনের দিন দীপাকে ফের একবার বাড়ির সমস্ত লোকের সামনে অপমান করে। সূর্য দীপাকে বলে, কবীর এবং তার নোংরামির ফল সোনা, আর তাকেই সূর্যর ঘাড়ে চাপিয়ে দিতে চায় দীপা।

এই নোংরা অভিযোগ শুনে কবীর ভাবে সে তো আর কিছুদিনের মধ্যেই বিদেশে চলে যাবে। আর চিরকালের মতো রয়ে যাবে সূর্য-দীপার মধ্যে এই ভুল বোঝাবুঝি। এই পরিস্থিতিতে সে DNA টেস্ট করিয়ে নিয়ে এসে সে সূর্যকে বলে সে দীপাকে নিজের বোন ছাড়া আর অন্য কোনও কিছুই ভাবে না। এরপর‌ই কবীর সেই রিপোর্ট সূর্যের হাতে নিয়ে বলে সোনা-রূপার DNA’র সঙ্গে মিলিয়ে দেখতে। আর তা করতে গিয়েই চমকে ওঠে সূর্য। বুঝতে পারে নিজের ভুল। আসলে মিশকা ভুল রিপোর্ট দেখিয়ে সেই সূর্যকে বলেছিল যে তার মধ্যে বাবা হওয়ার কোনও ক্ষমতা নেই সে কোনদিনই বাবা হতে পারবেনা। আর সেই কারণবশতই সূর্যর মনে ধারণা হয় যে সোনা-রূপা যদি দীপার সন্তান হয় তাহলে সে তো তাদের বাবা নয়। কারণ তার বাবা হওয়ার ক্ষমতাই নেই। তাহলে নিশ্চয়ই কবীরের সঙ্গে দীপার অবৈধ সম্পর্কের কারণেই এই দুই সন্তানের জন্ম। তবে এবার টেস্টের রিপোর্ট দেখার পর কি ভুল ভাঙবে সূর্যর?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।