Bangla Serial

১১ মাস পর ফের বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’! অনুরাগের ছোঁয়া-কে পিছনে ফেলে কি বলছেন স্বয়ম্ভু?

প্রথমে পুজো, তারপর বিশ্বকাপ। জোড়া ধাক্কায় জেরবার ধারাবাহিকগুলির টিআরপি (TRP)। দীর্ঘদিনের বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’ এক নম্বর থেকে ছিটকে নেমে গিয়েছে পাঁচে। বদলে প্রথম স্থান দখল করেছে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। বেশ কয়েক সপ্তাহ পর ফের বাংলা সেরার তকমা জুড়ল জগদ্ধাত্রীর মুকুটে।

এক ঝটকায় বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়াকে পিছনে ফেলে উচ্ছ্বসিত জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু ওরফে অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়। জনপ্রিয়তার দিক থেকে জগদ্ধাত্রী মোটেই হেলাফেলা নয়। মাঝেমধ্যে একটু-আধটু পিছিয়ে পড়লেও, ফের এক নম্বরে উঠে আসে এই ধারাবাহিক। হাড্ডাহাড্ডি লড়াই চলে অনুরাগের ছোঁয়া ও জগদ্ধাত্রীর মধ্যে। তবে বিগত প্রায় এগারো মাস ধরে সূর্য-দীপার জুটিকে টক্কর দিতে ব্যর্থ হয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভু।

Jagaddhatri

অবশেষে মা দুর্গা মুখ তুলে তাকালেন। পুজো শেষের সপ্তাহেই টিআরপি তালিকার শীর্ষে জগদ্ধাত্রী। উচ্ছ্বসিত ধারাবাহিকের ভক্ত মহলও। এ প্রসঙ্গে অভিনেতা সৌম্যদীপ বলেন, ‘প্রথম হলে আনন্দ হওয়াটাই স্বাভাবিক। তবে এটা টক্কর নয়। জীবনে যেমন ওঠাপড়া থাকে, সিরিয়ালেও এগোনো পিছনো থাকে। তবে দর্শকরা প্রথম দিন থেকেই অনেক ভালোবাসা দিয়েছে। এটাই ভালো লাগে।

অভিনেতা মনে করেন, জগদ্ধাত্রী সিরিয়ালের গল্পে রহস্য থেকে প্রেম, পারিবারিক ড্রামা থেকে শুরু করে অ্যাকশান সব রসদ রয়েছে। তাই দর্শকরা চাইলেও সহজে আগ্রহ হারিয়ে ফেলতে পারবেন না।

আরও পড়ুন: ফুলকির জীবনে নতুন ঝড়! প্রোমো প্রকাশ্যে আসতেই শোরগোল নেট পাড়ায়

উল্লেখ্য, চলতি সপ্তাহে 6.7 নম্বর নিয়ে প্রথম স্থানে জায়গা করে নিয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিক। বাংলার সেরা হিসেবে এই নম্বরও যে অনেকটা কম তা বলার প্রয়োজন নেই। একাধিক কারণে টিআরপি কমেছে বলে ধারণা নির্মাতাদের। তাই আগামী সপ্তাহে টিআরপির হাল কেমন দাঁড়ায়, তাই এখন দেখার অপেক্ষা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।