Bangla Serial

Phulki: ফুলকির জীবনে নতুন ঝড়! প্রোমো প্রকাশ্যে আসতেই শোরগোল নেট পাড়ায়

ফের নতুন ঝড় ফুলকির জীবনে। ঝড়ের নাম শালিনী। রোহিতের প্রথম পক্ষের স্ত্রী। দিন কয়েক আগেই রোহিতের জীবনে ফের এন্ট্রি নিয়ে আসে সে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। যা দেখে শোরগোল পড়েছে দর্শকমহলে।

প্রোমোতে দেখা যাচ্ছে, বক্সিং শিখতে শালিনীর কাছে ট্রেনিং নিচ্ছে ফুলকি। শরীর ফিট রাখতে, তাই ট্রেডমিলে দৌড়চ্ছে সে। উল্টোদিকে, রিমোট কন্ট্রোলের মাধ্যমে ট্রেডমিলের গতিবেগ বাড়িয়ে চলেছে শালিনী। তাল সামলাতে না পেরে হোঁচট খেয়ে পড়ে যায় ফুলকি। মাথাও ফেটে যায় তাঁর। রোহিত এসে উদ্ধার করে ফুলকিকে।

চলতি বছরের জুন থেকে জি বাংলার পর্দায় জ্বলে উঠেছে ভালোবাসার ফুলকি। আর গোড়া থেকেই দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। প্রথম থেকেই বেঙ্গল টপার জগদ্ধাত্রীকে টেক্কা দিয়েছে ফুলকি। সিরিয়ালের প্রতি পর্বেই দর্শকদের জন্য থাকে নতুন নতুন চমক। রোহিত রায় চৌধুরীর সঙ্গে ফুলকির বিয়ের পর্বও বেশ সাড়া ফেলেছিল ভক্ত মহলে।

দর্শকদের মন জুগিয়ে চলতে নির্মাতারা একের পর এক টুইস্টও এনেছেন ধারাবাহিকে। এই সিরিয়ালকে আরো জনপ্রিয় করে তুলতে একের পর এক দেখানো হয়েছে দুর্গাপুজো, দোল উৎসব, লক্ষ্মী পুজো,ইলিশ উৎসব সহ বাঙালির নানা উৎসব পার্বণ। আর ফুলকির বুদ্ধিতো গোড়া থেকে মন জয় করেছিল সিরিয়াল প্রেমীদের।

আরও পড়ুন: গরম ভাতে বেগুনের এই পদ মন ভোলাবে সবার! বানিয়ে ফেলুন মৌরী বেগুন, দেখে নিন রেসিপি

প্রসঙ্গত, ধারাবাহিকের আরেক অভিনেত্রী অর্পিতা মন্ডলের বিয়ের খবর চাউল হওয়ার পরই শোরগল পড়েছিল নেট দুনিয়ায়। শিরোনামে উঠে এসেছিল এই ধারাবাহিকের নাম। অর্পিতা এই ধারাবাহিকে রোহিতের দিদির ভূমিকায় অভিনয় করছেন। চলতি বছরেই অভিনেত্রী গাঁটছরা বাঁধবেন তার প্রেমিক স্বর্ণদীপ্ত ঘোষের সঙ্গে। তাই এই মুহূর্তে তুঙ্গে বিয়ের প্রস্তুতি। সামাজিক মাধ্যমে আইবুড়োভাত পর্বের ছবিও ভাগ করে নিয়েছেন এই জুটি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।