Bangla Serial

Shruti Das Marriage: ‘লাজে রাঙা বউ’! ট্রোলকে বুড়ো আঙুল, ১৪ বছরের বড় প্রেমিক স্বর্ণেন্দুর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন শ্রুতি দাস

প্রেম বয়স মানে না, আর সেটাই আরও একবার প্রমান করে দিলেন শ্রুতি দাস (Shruti Das) ও স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samadder)। এমনকি বয়সের ফারাক নিয়ে বহুবার ট্রোলের মুখে পড়েছেন তাঁরা। তবে তাঁদের জীবনে সেটার বিন্দুমাত্র এফেক্ট পড়েনি। বহু আগে থেকেই টলিপাড়ার গুঞ্জন চলছিল, খুব জলদি তাঁরা সাত পাকে বাঁধা পড়বেন। তবে বিয়ের সম্পর্কে মুখ খোলেননি অভিনেত্রী। হঠাৎ বিয়ে সেরে সোশ্যাল মিডিয়ায় ( Social অবাক করলেন সকলকে।

তাঁদের কাছে সম্পর্কের সমীকরণ ছিল অনেকটা অন্যরকম। ডেটে যাওয়া নয়, একে অপরের কেয়ার করাই প্রধান তাঁদের কাছে। আর তাই হয়তো সকলের গুঞ্জনকে দূরে ঠেলে বিয়ের পিঁড়িতে বসলেন তাঁরা। নায়িকা শ্রুতি দাস এখন পাকাপাকি ভাবে ‘রাঙা বউ’ তকমা পেলেন। একেবারে চুপচাপ কাউকে না জানিয়ে বিয়ে সেরে ফেলার কারণে রেগে গিয়েছেন শ্রুতির ভক্তরা। রবিবার, গত ৯ জুলাই টালিগঞ্জের এক ক্লাবে বিয়ে সেরেছেন এই দম্পতি।

সোমবার সোশ্যাল মিডিয়ায় ভোর রাতে শ্রুতির ফেসবুকে হঠাৎ পোস্ট, ‘মিস থেকে মিসেস হলাম’। অবাক সকলেই। সাথে দিলেন একটি সাদা রঙের কেকের ছবি। আর সেই কেকের সামনে রাখা এক তোড়া লাল গোলাপ। সেই পোস্টে স্বর্ণেন্দুকে ট্যাগ করেছেন শ্রুতি। স্বাভাবিকভাবেই সকলের কাছে এখন সবটাই স্পষ্ট। তবে শ্রুতি আরও একটি ছোট্ট ভিডিও ফেসবুক স্টোরিতে শেয়ার করেছেন। সেই স্টোরিতে দেখা যাচ্ছে, দু’টি হাত দু’টি পানীয়ের গ্লাস ধরে।

একে অপরের সঙ্গে গ্লাস ঠেকিয়ে আবার সরিয়ে নিয়ে যাচ্ছেন। সেই পোস্টে স্বর্ণেন্দুকে ট্যাগ করে লেখা, ‘চিয়ার্স’। আগেই আমরা জানি শ্রুতির প্রেমিক তাঁর থেকে ১৪ বছরের বড়। অভিনেত্রীর প্রথম ধারাবাহিক ‘ত্রিনয়নী’র পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। তখনই পরিচালকই শ্রুতিকে দেখে প্রথম ভালোবাসার কথা জানান। শ্রুতি আগে জানিয়েছিলেন, ভরা শীতেই অনুষ্ঠান করে বিয়ে করতে চান তিনি। তাই অনুষ্ঠান এখনও বাকি। পাশাপাশি স্বর্ণেন্দুও ফেসবুক স্টেটাসে নিজেকে ‘বিবাহিত’ তকমা দিলেন।

যদিও দুই তারকার কেউই এখনও পর্যন্ত নিজেদের ছবি পোস্ট করেননি। তবে ভরা বর্ষার দিনে চারহাত এক হল নায়িকা ও পরিচালকের। আনুষ্ঠানিক ভাবে বিয়ে করা যদিও এখনও বাকি। সম্ভবত আইনি বিয়ে সেরে পার্টি দিয়েছিলেন তাঁরা। যদিও এখনও সবটা স্পষ্ট নয়। এখন সকলেই অপেক্ষায়, নবদম্পতি হিসেবে তাঁদের প্রথম ছবির। ইতিমধ্যেই নিজের পদবীর সঙ্গে স্বর্ণেন্দুর পদবী যোগ করে ফেসবুকে নিজের নাম পাল্টে ফেলেছেন অভিনেত্রী।

WhatsApp Image 2023 07 10 at 11.19.46

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।