Bangla Serial

Soumitrisha Kundoo: ‘প্রধান’ সিনেমায় দেবের বউ হওয়ার পাশাপাশি এক নতুন পেশায় দেখা যাবে সবার আদরের মিঠাইকে! তাড়াতাড়ি জানুন

তিনি টেলি কুইন। যদিও টেলিভিশন দুনিয়ায় তাকে বলা হয়ে থাকে তিনি টিআরপি কুইন (TRP Queen) । আসলে একটা সময় বাংলা টেলিভিশনের টিআরপি তালিকা শুধুমাত্র দখলে রাখত মিঠাই (Mithai) । আর অন্য সমস্ত ধারাবাহিকের সেখানে এন্ট্রি ছিল নিষিদ্ধ। বুঝতেই পারছেন আমি কার কথা বলছি। তিনি মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) ।

দর্শকদের অত্যন্ত আদরের এই দুষ্টু-মিষ্টি অভিনেত্রী। শুরুর দিকে অন্যান্য ধারাবাহিককে অভিনয় করলেও মিঠাই ধারাবাহিকে অভিনয়ের কারণেই তিনি সর্বাপেক্ষা খ্যাতি লাভ করেন। মিঠাই ধারাবাহিক অভিনয়ের সূত্রে তিনি রাতারাতি তারকা বনে যান। তার মতো গগনচুম্বী সফলতা বোধহয় এতটা কম সময়ে অন্য কোনও অভিনেত্রীই পকেটস্থ করতে পারেননি।

বলাই বাহুল্য সৌমীতৃষা এক কথায় ব্যতিক্রমী অভিনেত্রী। তার ভাগ্য তার প্রতি ভীষণ রকমের প্রসন্ন। আর সেই কারণেই তো একের পর এক দারুন দারুন কাজ পাচ্ছেন তিনি। এতটা অল্প সময়ে এতগুলো ভালো কাজ পেয়ে যাওয়া মুখের কথা নয়।‌ ভাগ্য, পরিশ্রম সবকিছুই যে লাগে।

উল্লেখ্য, মিঠাই ধারাবাহিকের সৌজন্যে বহু মানুষের কাছেই তিনি ছিলেন টনিকের মতো। তাকে দেখলেই মনে শান্তি পেতেন বহু মানুষ। যদিও মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর মন ভেঙেছিল তার অগুণিত ভক্ত-অনুরাগীর। তবে এবার ফিরছেন তিনি। আর এবার ধারাবাহিক নয় সরাসরি সিনেমায় এই খবর অবশ্য এখন সবাই জানেন।

সিনেমার দুনিয়ায় পা রেখেছেন এই অভিনেত্রী। একেবারে সরাসরি বাংলার সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রধান’ ছবিতে তার স্ত্রীর চরিত্রে দেখা মিলবে এই অভিনেত্রীর এটাও সবার‌ই জানা। তবে কি জানেন এই সিনেমায় তার চরিত্রটি একটি বিশেষ পেশার সঙ্গে যুক্ত। এই যেমন মিঠাই ধারাবাহিকে সবার আদরের মিঠাই ছিল মনোহরা বিক্রেতা। আর এবার সিনেমায় সবার আদরের মিঠাইকে দেখা যাবে স্কুল শিক্ষিকার ভূমিকায়। সম্পত্তি এই সিনেমার ডাবিংয়ের ছবি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।