Bangla Serial

Adrit Roy: মিঠাই শেষের ৪ মাস পর সামনে এল উচ্ছে বাবু! কাজ না পেয়ে সাধুবাবার মত চুল-দাড়ি করেছে? প্রশ্ন নিন্দুকের

বাংলা টেলিভিশনের পর্দায় এমন কিছু কিছু নায়ক আসেন বা যান যাদেরকে বাঙালি দর্শক কখনই ভুলতে পারেন না। মনের মণিকোঠায় তারা স্থায়ী ভাবে জায়গা করে নেন। আর সেই রকমই একজন অভিনেতা হলেন মিঠাই (Mithai) ধারাবাহিকের নায়ক আদৃত রায় (Adrit Roy)

বাঙালি টেলিভিশন প্রিয় দর্শকের কাছে অবশ্য তিনি একটি নামে পরিচিত নন। তার অজস্র নাম। কেউ তাকে ডাকে উচ্ছে বাবু বলে আবার কেউ বলে সিডি বয়, আবার কারোর কাছে তিনি রিকি দ্যা সুপারস্টার! ধারাবাহিক শেষ হলেও আজও অভিনেতার জনপ্রিয়তায় কিন্তু বিন্দু বিসর্গ ঘাটতি আসেনি।

আদৃত এই মুহূর্তে বাংলার অন্যতম সুদর্শন সুপুরুষ অভিনেতা। তবে তিনি শুধুমাত্র অভিনেতা নন। তিনি হলেন বহুমুখী প্রতিভার অধিকারী। ভালো অভিনেতা তো বটেই, গায়ক হিসেবেও তিনি কিন্তু দারুণ জনপ্রিয়। অসামান্য তার গানের গলা। ব্যান্ডের গায়ক হিসাবেও কিন্তু বেশ জনপ্রিয় আদৃত। মাঝে মধ্যেই বিভিন্ন জায়গায় কনসার্টও করেন তিনি। যদিও মিঠাই ধারাবাহিক থেকেই তার আকাশ ছোঁয়া সাফল্য।

তবে তার সহ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু যেরকম ধারাবাহিকে অভিনয়ের পর সিনেমায় কাজের সুযোগ পেয়েছেন আদৃতের সঙ্গে কিন্তু ঘটেছে উল্টোটা। প্রথমে সিনেমার নায়ক হিসেবে তিনি পা রেখেছিলেন অভিনয় দুনিয়ায়। সেইসঙ্গে গেয়েছেন গান‌ও। পরবর্তীতে সিরিয়ালের নায়ক হিসেবে ধরা দেন তিনি।

দারুণ রকম হ্যান্ডসাম এই অভিনেতা কিন্তু ভীষণ স্টাইলিশ। এমন মেয়ের সংখ্যা বোধহয় হাতেগোনা যে এই অভিনেতার ওপরে ক্রাশ খায়নি। ‌ তবে মিঠাই ধারাবাহিকের শেষের দিকে বড় বড় চুল, মুখ ভর্তি লম্বা দাড়িতে দেখা যাচ্ছিল অভিনেতাকে। আর যা একটু যেন কেমন কেমন ঠেকছিল সবার‌ই। তার অনুরাগীরা বারবার তাকে চুল দাড়ি কাটতে অনুরোধ করেছিলেন।

adrit new look

আরও পড়ুন: জি বাংলার সঙ্গে তুমুল ঝগড়া! প্রোডাকশন হাউজ বন্ধ করছে আরো এক জনপ্রিয় সিরিয়াল

adrit roy new look

যদিও মিঠাই ধারাবাহিক পরবর্তী আদৃতকে আর কোথাওই তেমনভাবে পাওয়া যায়নি। আর এবার সম্প্রতি অভিনেতার এমন একটি লুকের ছবি প্রকাশ্যে এসেছে যা দেখে রীতিমতো ভিড়মি খাবেন তার ভক্ত অনুগামীরা। যেখানে বিশাল বড় বড় দাড়ি চুল গোঁফে দেখা গেছে অভিনেতাকে। বিশেষ করে যারা মানত করেন তারা অনেক সময় এইরকম চুল দাড়ি রাখেন। তা কি বিশেষ কোনও কারনে মানত করেছেন অভিনেতা? নাকি তার আসন্ন কোন কাজের লুক হতে চলেছে এটা? তা এখনও জানা যায়নি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।