Bangla Serial

Serial End: জি বাংলার সঙ্গে তুমুল ঝগড়া! প্রোডাকশন হাউজ বন্ধ করছে আরো এক জনপ্রিয় সিরিয়াল

সম্প্রতি কিছুদিন ধরে শোনা যায়, জি বাংলার (Zee Bangla) সঙ্গে নামকরা প্রোডাকশন হাউসের ঝামেলা চলছে। আর তাই একের পর এক প্রোডাকশনের ধারাবাহিক ক্যানসেল হয়ে যাচ্ছে। জি বাংলার সঙ্গে বচসার কারণে টেন্ট (Tent), এক্রোপলিশ (Acropolis), ম্যাজিক মুমেন্টস (Magic Moment), এসভিএফ (SVF) প্রোডাকশন কাজ করতে আপত্তি জানায়। এমনকি বেশকিছু ধারাবাহিককে চ্যানেল আনতেও চাইছে না।

এবার আরও এক নামকরা প্রোডাকশনের সাথে চ্যানেলের সমস্যা হল। এরফলে প্রোডাকশন তার জনপ্রিয় ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিল। উক্ত ধারাবাহিকের নাম শুনলে মন খারাপ হয়ে যাবে অনেকেরই। কিন্তু হঠাৎ কি হল চ্যানেলের সাথে এই প্রোডাকশনের? বর্তমানে চ্যানেলে একের পর এক ধারাবাহিক এসে চলেছে। দর্শকরা কোনটা ছেড়ে কোনটা দেখবে।

চ্যানেল বর্তমানে নামকরা প্রোডাকশন ও বাছাই করা নায়ক-নায়িকাদের সিরিয়ালই আনতে চাইছে। আর তাতেই ক্যানসেল হয়ে যাচ্ছে বেশ কয়েকটি সিরিয়াল। এরফলে জি বাংলার উপর বেশ খেপে রয়েছে কিছু প্রোডাকশন। একসময় যে প্রোডাকশন চ্যানেলকে দিয়েছে টিআরপি আজ সেই প্রোডাকশনকেই নাকচ করে নিজের পায়ে চ্যানেল হয়তো নিজেই কুড়ুল মারছে বলে মনে করছে অনেকে।

এবার জি বাংলার সঙ্গে মনোমানিল্য হওয়া প্রোডাকশন লিস্টের মধ্যে যুক্ত হল আরও একটি নাম। উক্ত প্রোডাকশনটি হল অর্গানিক স্টুডিও (Organic Studio)। কিন্তু হঠাৎ কি হল? জানা যাচ্ছে, জি বাংলা হঠাৎ একটি নতুন সিদ্ধান্ত নিয়েছে। ৬ ই অক্টবর থেকে ‘দাদাগিরি’ (Dadagiri) সপ্তাহে দুদিন শুক্র ও শনিবার সম্প্রচারিত হবে চ্যানেলে। আর এরফলে একটি জনপ্রিয় সিরিয়াল সমস্যায় পড়ল।

অর্গানিক স্টুডিও’এর একটি সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) দাদাগিরির জন্য এবার থেকে সপ্তাহে মাত্র ৪ দিন সম্প্রচারিত হবে। আর সেটা কিছুতেই মেনে নিতে পারছে না প্রোডাকশন। কারণ তাতে তাড়া অনেকটাই লসে যাবে, সাথে সিরিয়ালের টিআরপিও কমতে পারে। এই নিয়ে চ্যানেলের সঙ্গে প্রোডাকশন হাউদের বচসা চলছে। আর তাই তারা ৪ দিন সম্প্রচার করবে না বলে জানিয়েছে। আর তারজন্যই প্রোডাকশন এবার ‘ইচ্ছে পুতুল’ বন্ধ করে দেবে। যা দর্শকদের জন্য খুবই খারাপ খবর।

Icche Putul TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।