Bangla Serial

Khelna Bari: গুগলির বিয়ে হল, আদর বড় হয়ে গিয়ে এবার মিতুল-ইন্দ্রর সংসারে আসছে সন্তান! চমকে উঠল দর্শক

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের (Bengali Serial) জনপ্রিয় অভিনেত্রী হলেন অস্মিতা চক্রবর্তী (Ashmita Chakraborty)। এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা সিরিয়াল ‘খেলনাবাড়ি’তে (Khelna Bari) অভিনয় করছেন তিনি। এই ধারাবাহিকে তার চরিত্রটি দারুণ জনপ্রিয়।

প্রতিদিন এই অভিনেত্রীকে টিভির পর্দায় দেখা যায়। মিতুলের ননদ কথাকলি ওরফে কলি চরিত্রে তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। এই ধারাবাহিকে নায়িকার সবথেকে কাছের মানুষ তিনি। খেলনা বাড়ি বিরাট বড় লিপ নিয়েছিল। যেখানে মিতুলের ছেলে মেয়ে সবাই অনেক বড় বড় হয়ে যায়। কিন্তু কোল ফাঁকা থেকে যায় কলির।

00000002ffcddd02c1544462adc27d6a61979863

তবে এবার এতদিন পর কোল ভরাট হতে চলেছে তার। সন্তান না হওয়ায় দীর্ঘদিন তার মনের মধ্যে ছিল চাপা কষ্ট। আর সেই কষ্ট তাকে কুরে কুরে খেতো। প্রত্যেকটা মুহূর্তে মিতুলের পাশে থাকলেও এক বিরাট বড় শূন্যতা গ্রাস করেছিল তাকে। তবে এবার যেন কোথাও গিয়ে সেই শূন্যস্থান পূরণ হতে চলেছে।

এই ধারাবাহিকে অর্কর সঙ্গে তার রসায়ন চুটিয়ে উপভোগ করেন দর্শকরা। তাদের প্রেমে মুগ্ধ হয়েছিল দর্শকরা। ‌ কিন্তু কোথাও গিয়ে যেন তাদের সম্পর্ক পূর্ণতা পায়নি। কারণ কিছুতেই, কোনভাবেই সন্তান আসছিল না তাদের জীবনে। আর এবার এসেছে খুশির খবর। মা হতে চলেছে কলি। আর এই খবরে দারুণ উচ্ছ্বসিত এই ধারাবাহিকের ভক্ত- অনুরাগীরা। কারণ মিতুল ইন্দ্রর পাশাপাশি কলি অর্কর জুটিও দর্শকদের কাছে দারুণ পছন্দের।

00000010b83dca4d582349fc995034a9ad50dc54

প্রসঙ্গত উল্লেখ্য, জলসার পর্দায় অন্যতম পুরনো ধারাবাহিক খেলনা বাড়ি। টেলিপাড়ায় কান পাতলেই গুঞ্জন আর হয়ত কিছুদিনের মধ্যেই বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিকটি। কারণ সেই অর্থে টিআরপি নেই ধারাবাহিকটির। আর ধারাবাহিকের অন্তিম মুহূর্তে দাঁড়িয়ে কলির কোল জুড়ে সন্তান আসছে জেনে এই ধারাবাহিকের দর্শকরা কিন্তু ভীষণ রকমের উত্তেজনায় ভুগছেন।

Titli Bhattacharya