Bangla Serial

‘মিতুল’ আরাত্রিকার জন্মদিনে ভাইরাল হল ফুলকির ছবি! আরাত্রিকার বাবা মেয়ের স্নেহে জড়িয়ে দিভ্যানিকে! বোন নাকি?

বাংলা টেলিভিশনের ইতিহাসে মিতুল পাল অতি পরিচিত নাম। খেলনা বাড়ি সিরিয়ালের এই ডাকাবুকো চরিত্র এই মুহূর্তে সিরিয়ালপ্রেমীদের মন কেড়ে নিয়েছে। যদিও সম্প্রতি শেষ হয়ে গেছে সিরিয়াল তবে দর্শকদের মনে চিরজীবনের মতো থেকে যাবে মিতুল, ইন্দ্র, অর্ক, কলি, শুভ এই চরিত্রগুলো। লাহিড়ী পরিবারের এই গল্প খুব তাড়াতাড়ি ভোলা যাবে না।

যদিও এখন সেই মিতুল হয়ে গেছে রাই। আসলে এই চরিত্রে অভিনয় করা নায়িকা আরাত্রিকা মাইতি এখন জি বাংলার নতুন চরিত্রে। সিরিয়ালের নাম মিঠিঝোরা। তাতে বড় বোনের ভূমিকায় সে। সঙ্গে রয়েছে আরো দুই নায়িকা দেবাদ্রিতা দাস এবং স্বপ্নীলা চক্রবর্তী। তারা মেজো আর ছোট বোন। খেলনা বাড়ি সিরিয়াল থেকে এই চরিত্র আরাত্রিকার একেবারেই আলাদা কারণ সে সেখানে যতটাই চঞ্চল ছটফটে ছিল এখানে এসে ততটাই শান্ত এবং কথার মধ্যে একটা ধীর স্থির ভাবে রয়েছে কথার মধ্যে। বাড়ির বড় মেয়ে বলে দায়িত্ব নেয় সে। আদর আর শাসনে রাখতে জানে বোনদের।

সেই আরাত্রিকা মাইতি এবার ১৯ বছরে পড়লো। আজ তার জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় নায়িকাকে ঘিরে শুভেচ্ছার বন্যা বয়ে গেছে। অভিনেত্রী নিজেও সেই ছবি শেয়ার করেছে। খেলনা বাড়ি সিরিয়ালের সবাই থেকে শুরু করে বর্তমানে নায়িকা যে সিরিয়াল করছে সেখানকার কলাকুশলীরাও তাকে উইশ করেছে। এইটুকু বয়সে নায়িকা এত বড় সাফল্য পেয়েছে তার জন্য তার পরিচিতি বাংলা সিরিয়ালে যথেষ্ট হয়ে গেছে। তাই ফ্যানদের সংখ্যাও কম নয়।

তবে সম্প্রতি নজর কেটে দিয়েছে জি বাংলা সিরিয়ালের ফুলকি। ফুলকি চরিত্রে অভিনয় করা দিভ্যানি মণ্ডল এবার উঠে এলো আলোচনায়। আরাত্রিকার জন্মদিনে তাকে বাদ দিয়ে দিভ্যানিকে নিয়ে বেশি আলোচনা হচ্ছে যেন। কিন্তু কেন?

আরও পড়ুনঃ ‘হয়েছে বলি কী শোন’! শ্রেয়ার কণ্ঠে দীপকের সঙ্গে রুমির মিষ্টি প্রেম লাগাল আগুন! প্রকাশ্যে ‘প্রধান’ গান

আসলে মিতুলের জন্মদিনে ফুলকিকে তার সঙ্গে দেখা গেছে। দুজনের যে দারুন সম্পর্ক সেটা স্পষ্ট। আর শুধু যে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক তেমনটা নয় সেটা একেবারে বোনের মত। কারণ আরাত্রিকার বাবাকে দেখা গেল দিভ্যানিকে একেবারে নিজের মেয়ের মতোই জড়িয়ে থাকতে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।