Bangla Serial

টিআরপিতে বিরাট চমক! বর্ষাকে হাতিয়ার করে ফুলকিকে মাত দিল পর্ণা, কথায় ঘাড়ে নিঃশ্বাস ফেলছে জগদ্ধাত্রী! প্রথম সপ্তাহে কত নম্বর পেল সোনামনি সাহার শুভ বিবাহ?

স্টার জলসা (Star Jalsha) বনাম জি বাংলা (Zee Bangla), প্রতি সপ্তাহেই টিআরপি (TRP) তালিকা নিয়ে এই দুই চ্যানেলের মধ্যে চলে বিরাট প্রতিযোগিতা। কোন ধারাবাহিক এগিয়ে থাকছে জনপ্রিয়তার নিরিখে? কোন ধারাবহিকটিই বা আর মনে ধরতে না দর্শকদের? কোন ধারাবাহিক ছিনিয়ে নিল স্লট? পরাস্ত হল কে? সবটাই জানা যায় এই সপ্তাহিক টিআরপি তালিকার মাধ্যমে।

এই টিআরপি তালিকায় বর্তমানে ভাগ্য নির্ধারণ করে চলতি ধারাবাহিকগুলির। টিআরপি না থাকলেই বা ধারাবহিক স্লট দখল করতে ব্যর্থ হলে মাস ঘুরতে না ঘুরতেই পর্দা থেকে বিদায় চলতি ধারাবাহিক। তবে চলতি সপ্তাহে টিআরপি তালিকায় রয়েছে বিশেষ চমক। কারণ এই সপ্তাহ থেকে টিআরপি তালিকায় যুক্ত হয়েছে সোনামনি সাহা এবং হানি বাফনা অভিনীত স্টার জলসার নতুন ধারাবাহিক শুভ বিবাহ। ফলে সকলেরই নজর এই নতুন ধারাবাহিকটির দিকে।

ফের ফুলকিকে হারিয়ে বেঙ্গল টপার নিম ফুলের মধু

তবে এই সপ্তাহেও টিআরপি তালিকায় রয়েছে বিরাট পরির্বতন। চলতি সপ্তাহে ফুলকিকে পিছনে ফেলে ফের বেঙ্গল টপারের খেতাব ছিনিয়ে নিয়েছে দত্ত বাড়ির বউমা আলোক পর্ণা দত্ত। বর্ষার শ্বশুরবাড়িতে সোহিনীর আগমন, অর্ণব সোহিনীর সম্পর্কের ব্যাপারে বর্ষার জেনে যাওয়া, বর্ষাকে রোজির কোঠায় বিক্রি করে দেওয়া শন মিলিয়ে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছে পর্ণা। ফলে একলাফে বেড়ে গেছে ধারাবাহিকের টিআরপি। এই সপ্তাহে নিম ফুলের মধুর রেটিং ৭.২।

পিছিয়ে গেল কথা, এগিয়ে শ্যামলী

তবে শীর্ষস্থান হারালেও এখনই বেশ জমজমাট ফুলকি। রুদ্রর পর্দা ফাঁস। রোহিত শালিনীকে জব্দ করার জন্য শালিনীর পরিকল্পনা সবটাই ভীষণ পছন্দ করেছেন দর্শক। হাতে নাতে তাই মিলেছে ফুল। এই সপ্তাহে ফুলকির রেটিং ৭.০। এই সপ্তাহে তৃতীয় স্থানে আছে কোন গোপনে মন ভেসেছে। মন্দারের পর্ব এবং সম্প্রতি শ্যামলী অনিকেতের মাঝে অহনার আগমন সব মিলিয়ে জমজমাট কোন গোপনে মন ভেসেছে। এই সপ্তাহে ধারাবাহিকটির রেটিং ৬.৭। টিআরপি তালিকায় চতুর্থস্থানে চলে গেছে স্টার জলসার চ্যানেল টপার ধারাবাহিক কথা। আগের থেকে অনেকটাই কমে গেছে ধারাবাহিকের টিআরপি। এই সপ্তাহে কথার রেটিং ৫.৯।

আরও পড়ুন: দুষ্কৃতীদের সঙ্গে এবার সরাসরি পাঙ্গা দীপার! ডক্টর স্যানাল ও জয়ের সাহায্যে ইরার আসল পরিচয় বের করল সে! তারপর?

টিআরপিতে কত নম্বর পেল সোনামনি সাহার ধারাবাহিক?

চলতি সপ্তাহে পঞ্চমস্থানে রয়েছে জগদ্ধাত্রী। যদিও কথার সঙ্গে অনেকটাই কমে গেছে জগদ্ধাত্রীর ব্যবধান। এই সপ্তাহে তাদের রেটিং ৫.৯। তবে প্রথম সপ্তাহে বেশ ভালই ফল করেছে সোনামনি সাহা এবং হানি বাফনা অভিনীত নতুন ধারাবাহিক শুভ বিবাহ। প্রথম সপ্তাহে তাদের রেটিং ৫.৪। তাছাড়াও রাত ১০টার স্লটে ফের বাজিমাত করেছে মিঠিঝোরা। এই সপ্তাহে তাদের রেটিং ৪.৬। অপরদিকে হাল বেহাল হরগৌরী পাইস হোটেলের। ধারাবাহিকে নতুন মোড়, আসার পরও ফেরেনি টিআরপির হাল। চলতি সপ্তাহে তাদের রেটিং ৩.৬। এবার দেখার আসন্ন সপ্তাহে টিআরপিতে ফুলকি পর্ণাকে মাত দিতে পারে কিনা।

BT •• নিম ফুলের মধু ৭.২
2nd •• ফুলকি ৭.০
3rd •• কোন গোপনে ৬.৭
4th •• কথা ৫.৯
5th •• জগদ্ধাত্রী ৫.৮

শুভ বিবাহ Opening ৫.৪
মিঠিঝোরা ৪.৬
হরগৌরী পাইস হোটেল ৩.৬

TollyTales NewsDesk