Bangla Serial

দীপার উপর চব্বিশ ঘণ্টা ন’জর রাখছে কু’টনি মিশকা! ঝোপ বুঝে কো’প মা’রবে সে! মেয়েদের বাঁচাতে পারবে দীপা?

এককালে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) টিআরপি তালিকায় ( trp list) বরাবর এক-দুইয়ে থাকে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় টেলি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। তবে সম্প্রতি গল্পে চলছে টান টান পর্ব। গল্প হয়ে উঠেছে অর্জুন আর তিস্তা কেন্দ্রিক। এখন আর সূর্য-দীপার খুনশুটি ভরা প্রেম দেখতে পান না দর্শক।

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে বিবাহিত বিচ্ছেদ হয়ে গিয়েছে দীপা আর সূর্যের। সূর্য পরিস্থিতির শিকার হয়ে বিয়ে করেছে ইরাকে। আর এখন ইরাকে নিয়ে ফের পরিবারের থেকে দূরে চলে এসেছে। অন্যদিকে, অসুস্থ মেয়েকে অপারেশনের জন্য রাজি করাতে অর্জুনের সঙ্গে মিথ্যে বিয়ের নাটক করছে অর্জুন আর দীপা। তবে এক ছাদের তলায় থাকার দরুন ধীরে ধীরে প্রগাঢ় হয়ে উঠছে তাদের মধ্যে সম্পর্ক।

অর্জুনের জীবনে যা কিছু ঠিক নেই সব ঠিক করে দিতে চায় দীপা। তাই অর্জুনকে মায়ের জন্য কষ্ট পেতে দেখে পৃথার কাছে ছুটে যায় সে। কিন্তু এসে দেখে এক ছেলে হাসপাতালে মৃত্যুসজ্জায়, অন্যজন তাকে মা বলে মানতে চাইছে না। আর তিনি নাকি বাড়িতে লুচি, ঘুগনি আর ক্ষীরকদম খাচ্ছেন!

তবে ধূর্ত মহিলা পৃথা। নিজের খাবারকে রাধাগোবিন্দের ভোগ বলে চালিয়ে দেন তিনি। দীপাকে বারবার বোঝাতে থাকে সে তার সন্তানদের চিন্তিত। এতদিন পাশে না পেলেও দূর থেকে সন্তানদের জন্য প্রার্থনা করে গেছেন তিনি। তবে পৃথাকে ঠিক ভরসা করতে পারে না দীপা। ‘আপনাকে ঠিক ভরসা করা যায়না’ মুখের উপর পৃথাকে সে কথা বলে বেরিয়ে যায় সে।

আরও পড়ুন: সমানে সমানে! নায়িকা হতেই তন্বীর সঙ্গে বন্ধুত্ব ভেঙেছিলেন সৌমীতৃষা! এবার নায়িকা হয়ে জবাব দিলেন তন্বী!

এদিকে, আনমনে দীপাকে রাস্তায় হাঁটতে দেখে মিশকা। জেল ফেরার মিশকা এই মুহূর্তে রয়েছে পাপাইয়ের বাড়িতে। গা ঢাকা দিয়ে দীপার উপর নজরদারি করে চলছে সে। কারণ তার একমাত্র লক্ষ্য সোনা-রূপা আর দীপাকে প্রাণে মেরে দেওয়া। তাদের জন্য মিশকা সূর্যকে পায়নি। মিশকা কি তার অসৎ উদ্দেশ্য সফল ভাবে পূরণ করতে পারবে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Piya Chanda