Bangla Serial

সদ্য স্কুলের গণ্ডি পেরিয়ে পা রেখেছেন কলেজে! নিজের প্রাণের মানুষ, জীবন নিয়ে অকপট পর্দার মেঘ! জেনে নিন অজানা তথ্য

জি বাংলার (Zee Bangla) একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। সম্প্রতি ৯ মার্চ জি বাংলার পর্দা থেকে চিরতরে বিদায় নিয়েছে ধারাবাহিকটি। ধারাবাহিকটি জি বাংলায় শুরু হয়েছিল ৩০ জানুয়ারি রাত সাড়ে ৯ টায়। প্রথমে ধারাবাহিকটির টিআরপি ভালো থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে কমে যেতে শুরু করে ধারাবাহিকের টিআরপি। ফলে স্লট পরিবর্তন করার সিদ্ধান্ত নেই চ্যানেল। তবে তাতেও লাভ হয়নি বিশেষ। টিআরপি আসেনি অগ্রগতি তাই একপ্রকার বাধ্য হয়েই ধারাবাহিকটিকে বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল।

ধারাবাহিকটি স্টার জলসার ইচ্ছে নদী ধারাবাহিক থেকে অনুপ্রানিত ছিল। ইচ্ছে পুতুলের মূল কাহিনী ছিল মেঘ এবং ময়ূরী দুই বোনকে নিয়ে। বড়দিদি ময়ূরীর রক্তের সমস্যা থাকায় মেঘই সর্বদা বাঁচিয়েছে দিদিকে রক্ত দিয়ে। তবে ধারাবাহিকের গল্পে আসে নতুন মোড় যখন তাদের জীবনে আসে নীল। নীলকেই ভালোবাসতে শুরু করে দুই বোন। যদিও নীল ভালোবাসত মেঘ। তাই বিয়ের দিনও সে মেঘকেই সিঁদুর পরিয়ে দেয়। তবে সেটা দেখেই রেগে যায় ময়ূরী। বারবার প্রচেষ্টা করতে শুরু করে কিভাবে মেঘ এবং নীলকে আলাদা করা যায়।

megh iccheputul

যদিও ধারাবাহিকের শেষ মেঘের ভালোবাসার সামনে হেরে যায় ময়ূরীর অহংকার আর রাগ। বোনকে জড়িয়ে নেয় ময়ূরী আর মেঘের মেয়েকেই নিজের সন্তানের মতো মানুষ করতে শুরু করে। মেঘের সঙ্গে নীল এবং ময়ূরীর ভালো হয়ে যাওয়া দেখিয়েই শেষ হয় ধারাবাহিকটি। ধারাবাহিকে মুখ চরিত্রে অর্থাৎ মেঘের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তিতিক্ষা দাস। তাহলে চলুন এবার জেনে নেওয়া যাক যে এই অভিনেত্রী? প্রথমেই বলে রাখি তিতিক্ষা জন্মগ্রহণ করেছিলেন ২০০৩ সালের ১২ জুন বারাসাতের দত্তপুকুরে।

২০ বছর বয়সী এই অভিনেত্রীর ডাক নাম তিতলি। অভিনেত্রীর বাবার নাম চন্দন দাস এবং মায়ের নাম শুক্লা দাস। তার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি এবং ওজন ৫৫ কেজি। অভিনেত্রীর চুলের রঙ কালো এবং চোখের রঙ কালো। তিনি সনাতনী ধর্মী। জানা গেছে অভিনেত্রী তার স্কুল জীবনের পড়াশোনা শেষ করেছে সদ্য কলেজ জীবনে পা দিয়েছেন তিনি। সংবাদ সূত্রে খবর, অভিনেত্রী তিতিক্ষা বিনোদন জগতে পা রেখেছিলেন ব্যাক আপ সংসার হিসেবে। জি বাংলা এবং স্টার জলসার বিভিন্ন নাচের শোতে কাজ করেছেন তিনি।

তিনি জানিয়েছেন শ্রাবন্তী এবং কোয়েলের অভিনয় দেখে অনুপ্রাণিত হতেই তিনি সিদ্ধান্ত নিয়েছেন অভিনয় জগতে আসার। তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন কালার্স বাংলার শো দত্ত অ্যান্ড বউমার মাধ্যমে যেখানে তার চরিত্রের নাম ছিল মুকুট। তারপর জয় জগনাথ ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি তারপরই তিনি সুযোগ পান ইচ্ছে পুতুল ধারাবাহিকে মেঘের চরিত্রে কাজ করার। তবে তিনি এখনও অবিবাহিত, তিনি জানিয়েছেন কারুর সঙ্গে সম্পর্ক নেই তিনি। জানা গেছে তার প্রিয় অভিনেতা দেব, প্রিয় রঙ কালো, অভিনেত্রী ভালোবাসেন নাচ করতে।

আরও পড়ুনঃ দুঃসংবাদ! রাজনীতির চক্করে কোপ পড়ল দিদি নম্বর ১-এর উপর! সঞ্চালনা ছাড়লেন রচনা ব্যানার্জী! বদলে আসছেন কে?

প্রিয় খাওয়ার ফুচকা এবং মায়ের হাতের রান্না, প্রিয় ভ্রমণ স্থান দুবাই। তার প্রিয় খেলা রকেট এবং প্রিয় ফুটবল টিম আর্জেন্টিনা। মাসে ধারাবাহিকের মাধ্যমে তিনি আয় করে থাকেন ৩০ হাজার টাকা এবং তার পুরো সম্পত্তি প্রায় ৫০ লক্ষ। তাহলে আপনারা বলুন তিতিক্ষাকে আপনাদের কেমন লাগে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।