Bangla Serial

জি বাংলায় আসছে নামী প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক! মুখ্য ভূমিকায় থাকছেন বিরাট জনপ্রিয় নায়ক!

স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলা (Zee Bangla) নতুন নতুন ধারাবাহিকের (New Serial) আনাগোনা লেগেই রয়েছে বাংলা বিনোদনের এই চ্যানেলগুলিতে। লক্ষ্য একটাই টিআরপি (TRP) যুদ্ধ জয়। কার দখলে থাকবে সাপ্তাহিক টিআরপি তালিকা এ নিয়েই রেষারেষি তুঙ্গে। ইতিমধ্যেই শেষ হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক।

দুই চ্যানেলের মধ্যে চলছে টিআরপি মহারণ। জি বনাম জলসা, হামেশাই দুই চ্যানেলের মধ্যে চলছে টিআরপি দখলের লড়াই। রেটিং কমলেই দুমদাম বন্ধ হচ্ছে নতুন-পুরোনো ধারাবাহিক। বন্ধ ধারাবাহিকের স্লট ভরতে বদলে আসছে নতুন নতুন ধারাবাহিক।

তালিকা দখলের লড়াইয়ের জেরে দুই চ্যানেলেই আসছে একাধিক নতুন ধারাবাহিক। এবার খবর জি বাংলায় আসছে নামী প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। কোন প্রযোজনা সংস্থার? জানুন বিস্তারিত।

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক

জি বাংলায় শুরু হতে চলেছে বড় প্রযোজনা সংস্থার একাধিক ধারাবাহিক। স্টুডিয়ো পাড়া সূত্রে খবর, শীঘ্রই আসছে অর্গ্যানিক স্টুডিয়ো ও ক্রেজি আইডিয়াজ সংস্থার নতুন দুটি ধারাবাহিক। রাঙা বৌ, গৌরী এলো, এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের পর আরও একটি একটি ধারাবাহিক নিয়ে জি বাংলার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ক্রেজি আইডিয়াজ।

ইতিমধ্যেই নায়ক-নায়িকা কনফার্ম হয়ে, শেষ হয়েছে প্রোমোর শুট। পাঁচ-সাতদিনের মধ্যে জি বাংলায় অন এয়ার হবে ক্রেজি আইডিয়াজ প্রযোজিত নয়া ধারাবাহিক। নতুন ধারাবাহিকের আগমনের জন্য উৎসুক দর্শকমহল।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।