Bangla SerialEntertainment

বদলে গেল ভিক্টর, ভালোবাসা দিয়ে খলনায়ককে আপন করে নিল দীপা! তবে কি নতুন নাটক শুরু?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ভালোবাসা দিয়ে সব কিছু জয় করা যায়। ভালোবেসে বোঝালে, শত্রুকেও আপন করে নেওয়া যায়। তারই নজির গড়ল ধারাবাহিকের নায়িকা দীপা। চরম শত্রু ভিক্টরকেও আপন করে নিল সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৯ই জুন (Anurager Chhowa Today Episode 9th June)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, দুষ্কৃতীদের সেনগুপ্ত বাড়িতে বারবার ঢোকার পথ প্রশস্ত করে দিচ্ছে ভিক্টর। টাকার টোপ দেখলেই যে কোনও ধরনের কাজ সে করে ফেলে। এবারও তাই হয়েছে। টাকার লোভে অপরাধী চক্রের সঙ্গে হাত মিলিয়েছে ভিক্টর। তবে এরা যে কত বড় দুষ্কৃতীচক্র এখন আঁচ করতে পারছে সে।

সূর্যের কাছে একটি ৬৪ জিবির কালো পেনড্রাইভ রয়েছে। এরজন্য একের পর এক বিপদ নেমে আসছে পরিবারের উপর। ঘরশত্রু ভিক্টর মদত জুগিয়ে আসছে দুষ্কৃতীদের। বাড়িতে ডাকাত পড়ার দিন ভিক্টরই বাড়ির সকলের খাবারে ঘুমের ওষুধ মেশায়। চক্রের সঙ্গে জড়িয়ে যাওয়ার পর এখন প্রতি পদে ভিক্টরের বিপদ।

এদিন দীপা এসে সরাসরি ভিক্টরকে প্রশ্ন করে সে কেন বাড়ির সকলের ক্ষতি করতে চাইছে। সম্পর্কের চেয়ে কেন টাকার মূল্য তার কাছে অনেক বেশি। যখন সে চাইলেই সুস্থ জীবনযাপন করতে পারে, ভাল থাকতে পারে তিস্তাকে নিয়ে, তবে কেন খারাপ কাজকে বেছে নেয়। আর কালো পেনড্রাইভ সূর্যের কাছে কোনও এক সময়ে থাকলেও, এখন আর নেই। কারণ মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে সূর্য।

দীপার কথা মনের ভিতর কোথাও গিয়ে ছুঁয়ে দেয় ভিক্টরকে। সে বারবার ভাবে সত্যিই তো একটা সুন্দর সুস্থ জীবন সে কাটাতে পারে। বারবার অসৎ পথে গিয়ে কেন নিজেকে অপমান করার পথ করে দেয়। দীপার কথা শোনার পর থেকেই বিষয়টি নিয়ে ভাবতে শুরু করে ভিক্টর।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।