Bangla Serial

মহিলা বটে! সূর্যের খোঁজ করতে করতে কলকাতা থেকে সোজা মোহনপুরের স্থানীয় থানায় জিনিয়াস দীপা!

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলিধারাবাহিক (Tele Serial) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। সম্প্রচারের দু’বছর পরেও একবিন্দু জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি এই ধারাবাহিকের। এই মুহূর্তেও স্লট লিড করে চলেছে সূর্য-দীপার ভালোবাসার গল্প। ধারাবাহিকের প্লট অনুযায়ী, সূর্যের খোঁজে মোহনপুর এসেছে দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৭ মে (Anurager Chhowa Today Episode 17 May)

মোহনপুরে পা রেখে দুই মেয়েকে নিয়ে নাজেহাল পরিস্থিতি হয়েছে নায়িকার। জায়গাটা বাংলাদেশ বর্ডারের কাছে। এই মুহূর্তে কোনও এক কারণে টালমাটাল এলাকা। চারিদিকে শুধু খারাপ লোক। প্রথমেই কিডন্যাপড হয়ে যেতে বসেছিল সোনা-রূপা। ঘটনাক্রমে তাদের খুঁজে পাওয়া গেছে।

তারপরই দীপার সঙ্গে দেখা হয় এক উটকো টোটোওয়ালার। রঙবেরঙের পোশাকে পরে, অনেক কথা বলে। দেখে অসুবিধার মনে হয় না। তবে আজকাল সহজ বিশ্বাসে কাউকে ভরসা করা যায় না। এদিকে মোহনপুর জায়গাটা বিপদজ্জনক। গাড়িঘোড়া পাওয়া যাচ্ছে না। একা মহিলা ও তার দুই মেয়েকে নিয়ে কেমন সন্দেহের চোখে তাকায় সকলে।

উপায় না দেখে দীপা দুই মেয়েকে নিয়ে রিকশায় ওঠে। গোটা চার কিলোমিটার রাস্তা বকবক করতে করতে এসেছে সে। থানায় ঢোকার আগে সে দীপাকে বলে, সোনা-রূপাকে সে দেখে রাখবে। চিন্তা করতে না। তবে থানার মধ্যে মেয়েদের না নিয়ে যাওয়াই ভাল। কারণ এখানকার থানার পরিবেশ খুব একটা ভাল না।

আরও পড়ুন: ফের খারাপ খবর! জি বাংলা আসছে কে প্রথম কাছে এসেছি! পর্দা থেকে বিদায় নিচ্ছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক

এদিকে, সূর্যর অবস্থা খারাপ। পরিবারকে মনে করার মরিয়া চেষ্টা করে চলেছে সে। তবে কিছুই মনে করতে পারছে না। হাসপাতালে ফিরিয়ে আনার পর আবার আগের মতো আরম্ভ করেছে সে। তবে ডাক্তার বুঝিয়ে সুঝিয়ে খানিক শান্ত কর তাকে। এখন দেখার দীপা কী পারবে সূর্যকে সেনগুপ্তবাড়িতে সূর্যকে ফিরিয়ে আনতে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।