Bangla Serial

Icche Putul: বিপুল জনপ্রিয়তা সত্ত্বেও সময় বদলে গেল ইচ্ছে পুতুলের! অনুরাগের ছোঁয়ার বিপরীতে আসছে কোন ধারাবাহিক?

এই মুহূর্তে চ্যানেলে চ্যানেলে চলে টিআরপির লড়াই। বিশেষ করে বাংলা টেলিভিশনের প্রথম সারির দুই চ্যানেল স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার (Zee Bangla) মধ্যে তীব্রভাবে এই লড়াই চলছে। একে অপরের সঙ্গে দারুণভাবে প্রতিযোগিতা চলছে প্রত্যেক সপ্তাহে। কোন ধারাবাহিক কাকে পরাস্ত করলো সেটা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন দর্শকরা।

বেশ কিছুদিন আগে পর্যন্ত জি বাংলার কাছে বেশিরভাগ স্লটেই হারছিল স্টার জলসার মেগা গুলি। জি বাংলার সাফল্যে মোটেও খুশি হতে পারছিল না স্টার জলসা ভক্তরা। তবে আশ্চর্যজনক ভাবে নতুন ধারাবাহিকগুলি শুরু হতেই একের পর এক স্লট জিতে নিচ্ছে জলসা। আর সেই কারণেই এবার জি বাংলা এক বিরাট পরিবর্তন আনল।‌ বদলাতে চলেছে জি বাংলার ধারাবাহিকের সময়সীমা।

nil, megh moyuri

প্রসঙ্গত উল্লেখ্য, জলসাকে হারাতে নতুন পদক্ষেপ নিচ্ছে জি। বদলে যাচ্ছে একাধিক ধারাবাহিকের সম্প্রচারের সময়। বৃহস্পতিবারের টিআরপির পরেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে এই সময় বদলের। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) যেমন সাড়ে ৯টায় সম্প্রচারিত হতো সেই ধারাবাহিকটি এবার থেকে সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬টায়। আর এবার থেকে রাত সাড়ে ৯ টার স্লটে দেখা যাবে ধারাবাহিক খেলনা বাড়ি। এতদিন পর্যন্ত এই ধারাবাহিকটি সম্প্রচারিত হত ১০টার স্লটে।

এই মুহূর্তে জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল। এতদিন পর্যন্ত সাড়ে ৯টায় সম্প্রচারিত হতো এই ধারাবাহিকটি। আর এবার থেকে দেখা যাবে সন্ধ্যা ৬টায়। আর এবার থেকে রাত সাড়ে ৯ টায় দেখা যাবে খেলনা বাড়িকে। যেটি এতদিন সম্প্রচারিত হয়েছে ১০টার সময়। ইতিমধ্যেই দাদাগিরির সৌজন্যে এই ধারাবাহিকটির সম্প্রচারের সময় কমে গিয়ে চার দিন হয়ে গেছে। আর তাই এই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হবে বলেও শোনা গিয়েছিল।

কিন্তু এই মুহূর্তে মারাত্মক রকম জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকটির। আর সেই কারণেই এই ধারাবাহিক যে বন্ধ হবে না তা বলা‌ই যায়। প্রসঙ্গত উল্লেখ্য, স্লট বদল হয়ে যাওয়ার জন্য এবার হয়ত ইচ্ছে পুতুল ধারাবাহিকের সম্প্রচারের দিন সংখ্যাও বেড়ে যাবে। যেহেতু এই ধারাবাহিকটি এতটা জনপ্রিয়তা পেয়েছে সেই জন্যই হয়ত এই ধারাবাহিককে একটু গুরুত্ব দেওয়ার জন্য এই পরিবর্তন আনা হয়েছে।

আরও পড়ুনঃ দাদাও কি মায়ের বাবু ছিলেন? দাদাগিরির মঞ্চে পর্দার বাবুউউর মায়ের প্রশ্নে অস্বস্তিতে মহারাজ!

কিন্তু সন্ধ্যা ৬ টার স্লটে সম্প্রচার হওয়া ধারাবাহিক জি বাংলার গৌরী এলো কোন সময় সম্প্রচার হবে এবং রাত ১০ টায় কোন ধারাবাহিক সম্প্রচারিত হবে তা এখনও জানা যায়নি। অনেকেই মনে করছে গৌরী এলো হয়ত আগামী কিছুদিনের জন্য রাত ১০ টায় সম্প্রচারিত হবে এবং তারপরেই শেষ করে দেওয়া হবে এই ধারাবাহিককে। কারণ বর্তমানে এই ধারাবাহিকটির টিআরপি একেবারেই নেই।

Ratna Adhikary