Bangla Serial

প্রভাকরের চক্রান্তের বেআইনি অস্ত্র পাচারের সঙ্গে নাম জড়ালো শঙ্করের! ঐশানী কি পারবে চক্রান্তের জাল ছিঁড়তে?

টিআরপিতে ভালো ফল না করলেও স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। ধারাবাহিকের কাস্টিং দর্শকদের মন জয় করে নিয়েছে এই সিরিয়াল। পাশাপাশি ধারাবাহিকের কিছু পর্ব বর্তমানে সমাজকে দারুন দারুন শিক্ষা দিচ্ছে। মেগার মুখ্য চরিত্রে রয়েছেন ঐশানী (Oishani) ও তার স্বামী শঙ্কর (Shankar)

বলা যায়, ধারাবাহিকের নায়িকা ঐশানি একাই গল্পটি বেশ জমিয়ে তুলেছে। শঙ্কর ও ঐশানি মিলে তাদের পাইস হোটেলের ব্যবসার জনপ্রিয় করে তুলেছে। শঙ্কর ও ঐশানির জুটিকেও দর্শকদের খুব পছন্দ। পাশাপাশি ঐশানির ‘স্ট্রং’ চরিত্র দর্শকদের মুগ্ধ করে। সমাজের মেয়েদের অনুপ্রাণিত করে চলেছে এই নায়িকা।

ঐশানী ও শঙ্করের মূল ব্যবসাই হল তাদের ‘হরগৌরী পাইস হোটেল’। পাইস হোটেলের মধ্যে উষ্ণ আঁচে রান্নার দারুন গন্ধ সাথে নায়ক-নায়িকার বন্ডিং বেশ জমিয়ে দেয় গল্পটিকে। বর্তমানে একের পর এক চমকদার পর্ব নিয়ে আসছে এই মেগা। আমরা জানি, প্রভাকর বেআইনি কাজের সঙ্গে যুক্ত। ব্যবসার পেছনে লুকিয়ে বেআইনি অস্ত্রোপচার করে চলেছে।

আর সেই আভাস আগেই পেয়েছিল ঐশানি। প্রভাকরকে হাতে-নাতে ধরতে তাই উঠেপড়ে লেগেছিল ঐশানি। প্রভাকরকে দমন করতে ঐশানির রুদ্ররূপ আমরা পর্দায় দেখেছি। যা অনেক সুনাম কুড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। মেয়ে হয়ে ভয় পেয়ে গুটিয়ে যায় না সে। প্রভাকরও বুঝে গিয়েছে ঐশানি আসলে কি।

আরও পড়ুনঃ বিপুল জনপ্রিয়তা সত্ত্বেও সময় বদলে গেল ইচ্ছে পুতুলের! অনুরাগের ছোঁয়ার বিপরীতে আসছে কোন ধারাবাহিক?

এবার প্রভাকর ঐশানিকে জব্দ করতে শঙ্করকে ফসল। নিজের পাচার করা অস্ত্র ঐশানি ও শঙ্করের ঘরে রেখে দেয়। আর সেই খবর যায় পুলিশের কাছে। পুলিশ সেগুলো তাদের ঘর থেকে উদ্ধার করে ও শঙ্করের উপর দোষারোপ করে। যদিও ঐশানি জানে, এ কাজ প্রভাকরের। তাই সে পুলিশকে নানান ভাবে বোঝানোর চেষ্টা করে যে কেউ তাদের ফাঁসিয়েছে। ঐশানি পারবে শঙ্করকে পুলিশের হাত থেকে বাঁচাতে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।