Bangla Serial

বাবুউউকে আটকাতে নিজের সব সোনাদানা বিক্রি করে দিল পর্ণা! বরের বাইরে যাওয়া আটকাতে এত বড় বোকামি? টিভির আগেই ফাঁস পর্ব

জি বাংলার (Zee Bangla) পর্দায় অন্যতম জনপ্রিয় এবং বাস্তবধর্মী ধারাবাহিকের তকমা ছিনিয়ে নিয়েছে নিম ফুলের মধু (Neem Phuler Modhu) ধারাবাহিকটি। অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma) ও অভিনেতা রুবেল দাসের (Rubel Das) এই ধারাবাহিকটি শুরুর দিন থেকেই দর্শকদের মনে রাজত্ব করা শুরু করে দিয়েছিল। বিভিন্ন সময় পর্ণা বিভিন্ন বাধা বিপত্তির মুখোমুখি হয়েছে এবং তা থেকে নিজেকে এবং নিজের পরিবারের সবাইকে বাঁচিয়েছে। ভেঙেছে সামাজিক এবং পারিবারিক গোঁড়ামি।

এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন এই ধারাবাহিকের ভিলেন তিন্নির চক্রান্তে বারবার চাকরি হারিয়ে বিভ্রান্ত হয়ে পড়ে সৃজন। শেষমেষ সৃজনও আদা জল খেয়ে লেগে পড়ে চাকরি জোগাড় করতে। অবশেষে বাংলায় চাকরি জোটাতে না পেরে গুজরাটে চাকরি জুটিয়ে ফেলে সৃজন। পঞ্চাশ হাজার টাকা মাইনের চাকরি নিয়ে বাড়ি ছেড়ে গুজরাট চলে যাচ্ছে সে।

আর সৃজনকে আটকে রাখতে একটা বিরাট বড় ঝুঁকির কাজ করে ফেলে পর্ণা। বান্ধবী রুচিরাকে দিয়ে সে ‘নিউ জার্নি’ নামক একটি ভুয়ো সংস্থা খুলিয়ে ভুয়ো অ্যাপ্লিকেশন লেটার লিখিয়ে সৃজনকে ওই একই মাইনেতে আটকে রাখে কলকাতায়। সৃজনকে আটকাতে পর্ণা ঠিক করে তার এই নতুন সংস্থা হবে শাড়ির। আর সেই কোম্পানিরই কলকাতার ব্রাঞ্চের হেড হবে সৃজন।

কিন্তু এবার বিশাল বড় একটা রিস্ক নিয়ে ফেলেছে পর্ণা। এবং যার জন্য বেশ ভালো রকম চিন্তায় রয়েছে সে। এমনকি ভোল বদলে ফেলে সৃজনের সঙ্গে কথাও বলে সে। যদিও প্রথমে ম্যাডামকে দেখে একটু খটকা লেগেছিল সৃজনের। কোথাও যেন দেখেছি এটাই বারবার মনে হচ্ছিল তার।

তবে সৃজনকে আটকাতে জন্য বিরাট বড় পুঁজির দরকার। আগামী পর্বে দেখানো হবে সৃজনকে নতুন চাকরির মাইনে দেওয়ার জন্য জগুদাদাকে বলে নিজের বাপের বাড়ির দেওয়া বিয়ের গয়না বিক্রি করবে পর্ণা। বাড়ি থেকে বেরোনোর সময় হঠাৎই সৃজনের সঙ্গে দেখা হয়ে যাবে পর্ণার। সৃজনকে আড়ালে রেখে এত বড় একটা কাজ কিভাবে করবে পর্ণা? টানটান উত্তেজনা মূলক পর্ব আসছে ধারাবাহিক নিম ফুলের মধুতে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।