Bangla Serial

Mithai vs Mitul: রানী রঙের একইরকমের শাড়িতে টেক্কা দিচ্ছেন দুই সিরিয়াল সুন্দরী! একদিকে মিঠাই, অন্যদিকে মিতুল- কার ঝুলিতে পড়বে বেশি ভোট?

জি বাংলার (Zee Bangla) দুটো জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)‘মিঠাই’ (Mithai)। এরমধ্যে সম্প্রতি ইতির খাতায় নাম লিখিয়েছে ‘মিঠাই’ (Mithai)। অন্যদিকে বড় লিপ নিয়েছে ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। প্রায় তিন বছরের কাছাকাছি ‘মিঠাই’ ধারাবাহিকটি চলেছে। অন্যদিকে টিআরপিতে সর্বদা প্রথম স্থান দখল করে রেখেছে ‘অনুরাগের ছোঁয়া’। ৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’-এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার।

অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জি বাংলার জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।’ এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড।

বর্তমানে তাঁর বিভিন্ন লুকে ও ড্রেসে ফটো শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইন্ডিয়ান ও ওয়েস্টার্ন ড্রেসে বহুবার ধরা দিয়েছেন সৌমী। অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’। সম্প্রতি ধারাবাহিকে এসেছে একটি বড় ট্যুইস্ট। একলাফে ধারাবাহিক নিয়েছে বড় লিপ। ধারাবাহিকে জুটি বেঁধেছেন আরাত্রিকা মাইতি (মিতুল) ও বিশ্বজিৎ ঘোষ (ইন্দ্র)। ‘খেলনা বাড়ি’ আরাত্রিকার কেরিয়ারের দ্বিতীয় সিরিয়াল।

বর্তমানে সে দ্বাদশ শ্রেণির ছাত্রী। স্কুলের গণ্ডি এখনও পার হয়নি আরাত্রিকার, এ দিকে পর্দায় সে কলেজে পড়া এক মেয়ের মা। আবার তার এক ছেলেও আছে। স্কুলে পড়া একটি মেয়ের ক্যামেরার সামনে এক জন মায়ের চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলা বেশ কঠিন? ছোট্ট সেই মেয়ের অভিনয় বেশ পছন্দ দর্শকদের। এবার দুই মিষ্টি মেয়ে আরাত্রিকা ও সৌমীতৃষা দুজনেই ধরা দিল এক অন্য লুকে।

তাদের শাড়ির মধ্যে রয়েছে অস্বাভাবিক মিল। রানী রঙের শাড়ি ও সাদা ব্লাউজে, একই স্টাইলে চুল খোলা রেখে অসম্ভব সুন্দর লাগছে দুই নারীকে। মিষ্টি এই দুই অভিনেত্রী মিঠাই ও মিতুল দুজনেই দর্শকদের এই লুকে মন কেড়েছে। এবার তাদের ছবি দুটিকে কলেজ করে ফেসবুকে একজন পোস্ট করে লেখেন, ‘একইরকম শাড়িতে কে সেরা???’ পোস্টি হতেই কমেন্টের বন্যা বয়ে যায় নেটিজেনদের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।