Connect with us

    Bangla Serial

    Icche Putul: ‘প্ল্যানটা ছিল ময়ূরীর! ওই আমার সব সময়ের ক্রাইম পার্টনার!’ সবার সামনে মুখোশ খুলল ময়ূরীর! পাগল হয়ে গেল সে

    Published

    on

    Moyuri Rup Iccheputul

    বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা টেলিভিশন প্রেমী মানুষদের কাছে এই মুহূর্তের সবথেকে আকর্ষণীয় ধারাবাহিকের নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Icche Putul) । এই মুহূর্তে দর্শকরা মুগ্ধ হয়ে এই ধারাবাহিকটি দেখছেন। আর দেখবেন নাই বা কেন? এই ধারাবাহিকের গল্প তো বেশ জমজমাট, আকর্ষণীয়। এই ধারাবাহিকের গল্পের আকর্ষণে বুঁদ দর্শকরা।

    একটা সময় বাঙালি দর্শকরা বলতেন এই ধারাবাহিকের গল্প নাকি ভীষণ একঘেয়ে হয়ে উঠেছে তাদের কাছে। কিন্তু এখন এই ধারাবাহিকের গল্প দারুণ আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। এতটাই জমে উঠেছে এই ধারাবাহিকের গল্প যে এই ধারাবাহিক থেকে নজর ফেরাতে পারছেন না দর্শকরা। বলাই বাহুল্য, রীতিমতো টান টান উত্তেজনা রয়েছে এখন এই ধারাবাহিকটিতে।

    বলাই বাহুল্য, এই মুহূর্তের গল্প অনুযায়ী, রূপ আর ময়ূরীর ষড়যন্ত্রের শিকার হয়ে আ’ত্ম’হ’ন’নে’র চেষ্টা করে মেঘ। আর এবার সেই সমস্ত অপরাধীদের শাস্তি পাওয়ার পালা। আর এই শাস্তি পর্বেই দারুণ উত্তেজনা দেখা গেছে এই ধারাবাহিকে। আর যা দেখে চমকে উঠেছেন নেটিজেনরা।

    আরো পড়ুন: নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় কামব্যাক করতে চলেছেন বাংলার জনপ্রিয় অভিনেতা! জানলে চমকে যাবেন

    নিজে যেচে প্রেস মিটে গিয়ে ফেঁসে গেছে রূপ-ময়ূরী। সেখানে পোল খুলে গেছে রূপ-ময়ূরীর। মিডিয়ার উপস্থিতিতে চালানো হয় ভিডিও।রূপ প্রথমে নিজের নোংরামির কথা গর্বের সঙ্গে বলে। বিশাল মহৎ কাজ করেছে এমন ভঙ্গিতে নিজের করা অন্যায়ের বর্ণনা দেয় সে। তার পর ময়ূরীর কথা বলা শুরু করে সে।

    রূপ বলে দেয়, “এই গোটা প্ল্যানটা করেছিল ময়ূরী। ও আমার সব সময়ের ক্রাইম পার্টনার।” মুখোশ খুলে যাচ্ছে দেখে শান্ত থাকতে পারেনা ময়ূরী। সহ্য করতে না পেরে পেনড্রাইভটা ল্যাপটপ থেকে বের করে মাটিতে ফেলে দেয় ময়ূরী। কিন্তু কী শাস্তি অপেক্ষা করছে তার জন্য?