Connect with us

    Bangla Serial

    ফুলকির জীবনে উঠল নতুন ঝড়! রোহিতকে বিয়ে করতে মরিয়া শালিনী!

    Published

    on

    Phulki Rohit

    ফের ফুলকির জীবনে ঝড় উঠেছে। ঝড়ের নাম শালিনী। রোহিতের প্রথম পক্ষের স্ত্রী। দিন কয়েক আগেই রোহিতের জীবনে ফের এন্ট্রি নিয়ে আসে সে। তাকে ফের রোহিতের জীবনে ফিরতে দেখে নাক সিঁটকান ধারাবাহিক মহলের একাংশ। যা দেখে শোরগোল পড়েছে দর্শকমহলে।

    চলতি বছরের জুন থেকে জি বাংলার পর্দায় জ্বলে উঠেছে ভালোবাসার ফুলকি। আর গোড়া থেকেই দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। প্রথম থেকেই বেঙ্গল টপার জগদ্ধাত্রীকে টেক্কা দিয়েছে ফুলকি।ধারাবাহিকের প্রতি পর্বেই দর্শকদের জন্য থাকে নতুন নতুন চমক। রোহিত রায় চৌধুরীর সঙ্গে ফুলকির বিয়ের পর্বও বেশ সাড়া ফেলেছিল ভক্ত মহলে।

    দর্শকদের মন জুগিয়ে চলতে নির্মাতারা একের পর এক টুইস্টও এনেছেন ধারাবাহিকে। এই সিরিয়ালকে আরো জনপ্রিয় করে তুলতে একের পর এক দেখানো হয়েছে দুর্গাপুজো, দোল উৎসব, লক্ষ্মী পুজো,ইলিশ উৎসব সহ বাঙালির নানা উৎসব পার্বণ। আর ফুলকির বুদ্ধিতো গোড়া থেকে মন জয় করেছিল সিরিয়াল প্রেমীদের।

    শালিনীকে মুখের উপর বিয়ে করতে পারবে না বলে জানিয়ে দেয় রোহিত। আর তখনই ফুলকি ঘরে আসে। শালিনীর সামনে সে রোহিতকে বলে সে নাকি একটা ভাল খবর শুনলো। রোহিত সেখান থেকে ফুলকিকে নিয়ে গেলেও ঘরে আসে রূদ্রদা। তখনই রাগে ফেঁটে পড়ে শালিনী। রূদ্র একি করছে তার সঙ্গে। রুদ্রর কথায় ষড়যন্ত্র করে চলতে আর পারবে না সে। হাজার হোক সে একজন অভিনেত্রী।

    ফুলকির নিজের প্রতি যত্ন দেখে প্রেমে পড়েছে রোহিত। এখন আর ফুলকি ছাড়া আর কিছুই বোঝে না সে।অন্যদিকে, রোহিতের বন্ধুরাও প্ল্যান করেছে কি করে রোহিতকে দিয়ে ফুলকিকে প্রপোজ করানো যায়। তবে এইসব ঘটনারমাঝে ফের ফন্দি আটছে শালিনী। কি হবে শেষ অবধি? ফুলকিকে কি মনের কথা বলতে পারবে রোহিত?