Connect with us

    Bangla Serial

    তোকেই শুধু ভালোবাসি! শতদ্রুকে মনের কথা বলল শিমুল! কার কাছে কই মনের কথায় আসছে ধামাকা পর্ব

    Published

    on

    shatadru shimul

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথায় (Kar Kache Koi Moner Kotha) শিমুলের জীবনে শুরু হয়েছে সমস্যা। প্রতীক্ষা, পরাগ এবং পলাশের চক্রান্তে এখন জর্জরিত শিমুলের জীবন। যাদের উদ্দেশ্য শিমুলকে বাড়ি থেকে সরানো। কিন্তু তার জন্য তারা চেলেছে ঘৃণ্য চাল। পলাশকে বিষ দেওয়ার অপরাধে অপরাধী শিমুল।

    তাকে ভরসা করে কেউ সঙ্গ দেয়নি তার। এমনি তার মা আর ছোট বৌদিও মুখ ফিরিয়ে নিয়েছে তার থেকে। যে শাশুড়িকে সে এত ভালোবাসতো, যাকে তার জন্য সম্মান, মর্যাদা ফিরিয়ে দেওয়ার জন্য শিমুল এতো লড়াই করলো সেই মুখ ফিরিয়ে নিয়েছে শিমুলের থেকে। অনির্বাণের মত নাম করা উকিল ঠিক করেছে সে শুধু শিমুলকে শাস্তি দেওয়ার জন্য। শিমুলের কাছের মানুষ বলতে এখন তার পাড়ার বান্ধবীরা।

    সুচরিতা, বিপাশা, শির্ষা তারা সবসময় থেকেছে শিমুলের পাশে। সবসময় তার ওপর ভরসা করেছে, তার মনে সাহস জাগিয়েছে আবার সে ভুল করছে মনে হলে প্রকৃত বন্ধুর মতোই তাকে বাধা দিয়েছে, শাসন করেছে। তবে তারা তিনজন ছাড়াও একজন মানুষ সবসময় ছিল শিমুলের পাশে। কখনও কোনও পরিস্থিতিতেই ছেড়ে যায়নি তাকে। তার বিপদের কথা শুনে একবারও ভাবেনি এদিক ওদিক কিছু, নিজের আশীর্বাদ ভেঙে দিয়ে চলে গেছে শিমুলকে সাহায্য করতে।

    এইভাবে আশীর্বাদ ভাঙার জন্য তাকে গ্রেফতারও হতে হয়েছে কিন্তু তবুও কখনও পিছু হটেনি সে। সেই হল শতদ্রু। তবে কি শেষমেশ সে পাবে তার ভালোবাসার মানুষের ভালোবাসা। এইরকমই খবর পাওয়া যাচ্ছে। শতদ্রু ইতিমধ্যেই শিমুলকে জানিয়েছে শিমুলের কাছ থেকে কোনও রকম সম্পর্কের দাবি করেনা সে। সে শুধু চাই শিমুল ভালো থাকুক। শিমুলের পাশে থাকতে চায় সে সবসময় তবে এইবার শিমুল জানিয়েই দিল তার মনের কথা।

    আরো পড়ুন: জি বাংলায় ধামাকা! একসঙ্গে পর্দায় ফিরছেন টেলিভিশনের তিন জনপ্রিয় নায়িকা! নতুন বছরে দারুণ চমক ভক্তদের জন্য

    শোনা যাচ্ছে শতদ্রু যখন তাকে জীবনে এগিয়ে যাওয়ার কথা বলছে তখনই শিমুল তার মনে শতদ্রুর জন্য থাকা ভালোবাসার কথা জানিয়ে দেয়। তবে কি এবার পাবে শতদ্রু আর শিমুলের ভালোবাসা পরিণতি নাকি আসবে অন্য বিপদ? সেই কথা জানা যাবে আসন্ন পর্বে।